scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

মধ্যবিত্ত বাড়ির বিদ্যুৎ বিল ৩৪০০ কোটি, দেখেই চোখ কপালে গৃহস্থের!

বিল দেখে রীতিমত অসুস্থ পড়েন বৃদ্ধ।

মধ্যবিত্ত বাড়ির বিদ্যুৎ বিল ৩৪০০ কোটি, দেখেই চোখ কপালে গৃহস্থের!
বাড়িতে ৩,৪০০ কোটি টাকার বিদ্যুৎ বিল দেখেই অসুস্থ গৃহকর্তা

থাকেন একতলা  একটি বাড়িতে। বাড়িতে দামি জিনিস বলতে টিভি, ফ্রিজ, গিজার। সাধারণ মধ্যবিত্ত পরিবারে ইলেকট্রিক বিল এসেছে ৩হাজার ৪১৯ কোটি টাকা। প্রথমে তা দেখে নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি বৃদ্ধ। পরে ভাল করে দেখতেই চোখ কপালে। বিল দেখে রীতিমত অসুস্থ পড়েন বৃদ্ধ।

তড়িঘড়ি তাকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। মধ্যপ্রদেশের গোয়ালিয়রের এই ঘটনায় ছড়িয়েছে তুমুল চাঞ্চল্য। সংবাদ মাধ্যমের কাছে এই নিয়ে তার ছেলে সঞ্জীব মুখ খোলেন। তিনি বলেন, “সাধারণ মধ্যবিত্ত পরিবারের এত টাকা বিল দেখেই বাবা মানসিক চাপে অসুস্থ হয়ে পড়েন। তড়িঘড়ি বাবাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপাতত বাবা স্থিতিশীল”।

মধ্যপ্রদেশ সরকার পরিচালিত বিদ্যুৎ বন্টন সংস্থা সূত্রের খবর, “ ভুলবশত ওই বিল ওনার কাছে গিয়েছে। নতুন করে ১৩০০ টাকার একটি বিল ইস্যু করা হয়েছে”। শহরের শিব বিহার কলোনির বাসিন্দা গুপ্ত পরিবার নতুন এই বিল হাতে পেয়ে অনেকটাই আশ্বস্ত হয়েছেন।

আরও পড়ুন: [হিমশৈল্যের চূড়া ছুঁতেই তৈরি হল ইতিহাসের! ১৩ বছরেই তাক লাগানো সাফল্য বিশ্বনাথের]

মধ্যপ্রদেশ বিদ্যুৎ বন্টন নিগমের এক আধিকারিক বলেন, “ বিষয়টি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। কীভাবে এই ভুল হল তা খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে কর্তব্যে গাফিলতির অভিযোগে এক কর্মীকে সাসপেন্ড করা হয়েছে”।

বিদ্যুৎ দফতর সূত্রের খবর ইউনিটের জায়গায় কাস্টমার আইডি এন্ট্রি করাতেই এই বিপত্তি ঘটেছে। গ্রাহককে নতুন ১৩০০ টাকার বিল ইস্যু করা হয়েছে।  বিষয়টি নিয়ে মধ্যপ্রদেশের বিদ্যুৎমন্ত্রী প্রদ্যুমন সিং তোমর সাংবাদিকদের বলেছেন  “ত্রুটিটি সংশোধন করা হয়েছে এবং সংশ্লিষ্ট কর্মচারীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mp man receives rs 3419 cr electricity bill falls sick seeing huge figure