scorecardresearch

বড় খবর

‘পুষ্পা জ্বরে আক্রান্ত মুম্বই পুলিশ, ‘শ্রীভল্লি’ গানে ঝড় তুলল ‘খাকি স্টুডিও’

পুষ্পা উন্মাদনায় গা ভাসালেন মুম্বই পুলিশের ব্যান্ড।

পুষ্পা উন্মাদনায় গা ভাসালেন মুম্বই পুলিশ ব্যান্ড।

দেশের গণ্ডী পেরিয়ে এবার ‘পুষ্পা: দ্য রাইস’ (Pushpa: The Rise)-এর জনপ্রিয়তা বিদেশের মাটিতেও। রিলিজের পরই ছক্কা হাঁকিয়েছে আল্লু অর্জুন (Allu Arjun) অভিনীত এই ছবি। বক্স অফিসেও বাজিমাত! দিন কয়েকের মধ্যেই একশো কোটির ক্লাবে পা রেখেছে। সিনেমার অ্যাকশন দৃশ্য থেকে গান, এককথায় বলা যায় ‘পুষ্পা’-জ্বরে আক্রান্ত দর্শকরা। আইটেম সং ‘ও আন্তাভামা’র পাশাপাশি ‘শ্রীভল্লি’ (Srivalli) গানটিও বেজায় হিট। এবার এই তালিকায় যোগ দিলেন মুম্বই পুলিশের ব্যান্ড খাকি স্টুডিও। পুষ্পা উন্মাদনায় গা ভাসালেন মুম্বই পুলিশও।

মুম্বই পুলিশের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে মুম্বই পুলিশের ব্যান্ড খাকি স্টুডিও একটি ভিডিও শেয়ার করেছেন। যাতে পুষ্পার বিখ্যাত শ্রীভল্লীকে তুলে ধরা হয়েছে। ইউটিউব চ্যানলে ব্যপক ভাইরাল হয়েছে এই গান। ভাইরাল ভিডিওতে মুম্বই পুলিশের ব্যান্ডের সদস্যদের ক্লারিনেট, স্যাক্সোফোন, ট্রাম্পেট এবং বাঁশি সহ বেশ কিছু বাদ্যযন্ত্র বাজাতে দেখা যায়।

মুম্বই পুলিশের ব্যান্ড এর আগে ‘বেলা চাও’ বাজিয়ে মন জয় করেছে নেটিজেনদের। অগস্টে তারা জেমস বন্ডের থিম মিউজিক পরিবেশনার মাধ্যমে ইন্টারনেট হাজার হাজার মানুষের মন জিতেছিল। সেই সঙ্গে লতা মঙ্গেশকরের ‘অ্যায়ে মেরে ওয়াতান কে লোগো'( Aye Mere Watan Ke Logo) পরিবেশনেও নজির সৃষ্টি করেছে খাকি স্টুডিও। এবার পুষ্পা ঝড়ে আক্রান্ত মুম্বই পুলিশ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mumbai police band plays pushpa viral song srivalli in new video super says internet