মার্ভেলের সঙ্গে কী যোগাযোগ মুম্বই পুলিশের? টুইটার দেখলেই বুঝবেন

মঙ্গলবার নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করেছে মুম্বই পুলিশ। স্বাভাবিকভাবেই যা মন কেড়েছে নেটিজেনদের। রিটুইটের ঝড় বয়েছে ওয়াল জুড়েই।

By: Mumbai  November 13, 2018, 10:16:08 PM

নিজের হাতেই তৈরি করেছিলেন আয়রন ম্যান, ফ্যানটাস্টিক ফোর, স্পাইডার ম্যান, ডেয়ারডেভিল এবং এক্স ম্যানের মতো চরিত্রদের, তাদের নিয়ে ছবি দেখতে গিয়ে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করতেন পর্দায় তাঁকে একঝলক দেখার জন্য। তিনি স্ট্যান লি। অ্যাভেঞ্জার ইনফিনিটি ওয়ার দেখার পর দর্শকদের মনে ঠিক যে প্রশ্নটা জেগেছিল, সেই প্রশ্নটাই আরও দৃঢ় করে গতকালই চলে গিয়েছেন তিনি। সোমবার সেডারস-সিনাই মেডিকাল সেন্টারে মৃত্যু হয় লি-র। “এবার কি হবে?” এই প্রশ্নই ঘুরছে এখন সুপারহিরো প্রেমীদের মনে। সুপারহিরো চরিত্রদের পেজেও ইতিমধ্যেই বিদায় জানানো হয়েছে তাঁকে। মন খারাপের স্টেটাসে ভরেছে ফেসবুক থেকে টুইটার সর্বত্র।

হলিউডের একটা বড়ো অংশ মাতিয়ে রেখেছিলেন যিনি, তাঁকে শেষ বিদায় জানাতে বাদ গেলেন না মুম্বই পুলিশও। নিজেদের টুইটার হ্যান্ডেলে শেষ শ্রদ্ধা জানালেন মার্ভেলের এক এবং অদ্বিতীয় স্রষ্টাকে।

আরও পড়ুন: মার্ভেল কমিকস ও সুপারহিরোর জন্মদাতা স্ট্যান লি প্রয়াত

মঙ্গলবার নিজেদের টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করেছে মুম্বই পুলিশ। স্বাভাবিকভাবেই যা মন কেড়েছে নেটিজেনদের। রিটুইটের ঝড় বয়েছে ওয়াল জুড়েই। কেউ আবার সুপারহিরো আখ্যা দিয়েছেন মুম্বই পুলিশকেই। তবে কে বলতে পারে মুম্বই পুলিশও মনেপ্রাণে ভক্ত ছিল স্ট্যান লি-র। দেখুন সেই টুইট বন্যা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mumbai polices poignant tribute to stan lee

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
UNLOCK 5 GUIDELINE
X