scorecardresearch

বড় খবর

কোভিড কালের প্রিয় বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা, আহ্লাদে আটখানা ‘চারপেয়ে’, দেখুন মিষ্টি ভিডিও!

মহিলা একটি রাস্তার কুকুরকে লকডাউনের সময় প্রতিদিন ২ বছর ধরে মুখে খাবার তুলে দিয়েছে।

কোভিড কালের প্রিয় বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা, আহ্লাদে আটখানা ‘চারপেয়ে’, দেখুন মিষ্টি ভিডিও!
লকডাউনের পর হঠাৎ দেখা প্রিয় মানুষটিকে, আহ্লাদে আটখানা চারপেয়ে

অতিমারীর কারণের ফলে লকডাউনের সেই দিনগুলি আমাদের সকলের জন্য ছিল বড়ই কঠিন। ঘরবন্দী থেকে পেটের তাগিদে খাওয়ার চিন্তায় রাতের ঘুম উড়েছিল আম-আদমির। এমন এক কঠিন পরিবেশের মধ্যে দাঁড়িয়ে অনেকেই মানসিক রোগেও আক্রান্ত হয়ে পড়েন।

শুধুমাত্র মানুষের জন্য নয়, রাস্তায় থাকা সেই সকল পশুদের জন্যও লকডাউনের সময়টা ছিল বড়ই কষ্টের। লকডাউনের সময় রাস্তার কুকুরদের অনেকদিন উপোস করেই কাটাতে হয়েছিল। যদিও অনেক সংস্থা এবং পশুপ্রেমী সংগঠনের তরফে সেই সময় অনেক পথ কুকুরদের খাবারের ব্যবস্থা করা হয়েছিল। এমন এক কঠিন সময় অনেক সাধারণ নাগরিকও সাহায্যের হাত বাড়িয়ে দেন। সেই দিনের কথা মনে করিয়ে দেওয়া একটি ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে।

ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে ‘স্ট্রে ডগ ফিডার আন্ধেরি’ অ্যাকাউন্ট থেকে। এই ভিডিওতে, এক তরুণী তার বন্ধুর সঙ্গে দেখা করতে এসেছেন।  ভিডিও’র ক্যাপশন থেকে আমরা বুঝতে পারি যে ওই মহিলা একটি রাস্তার কুকুরকে লকডাউনের সময় প্রতিদিন ২ বছর ধরে মুখে খাবার তুলে দিয়েছে।  এতদিন পরেও কুকুরটি সেই জায়গায় মেয়েটিকে দেখেই তাকে চিনতে পেরে আহ্লাদে আটখানা।

আরও পড়ুন: [ পা পিছলে সটান বসে পড়লেন বালতির ওপর! ভাইরাল ভিডিও দেখে হাসির রোল ]

পথ কুকুরটি মেয়েটিকে দেখেই তার কাছে লেজ নাড়তে নাড়তে আসে একটু ভালবাসার জন্য। কুকুরের সেই অনুভূতি নেটিজেনদের মন জয় করছে। এই ভিডিও চোখে আঙ্গুল দিয়ে দেখায় যে কুকুরের মধ্যে মানুষের মতোই কৃতজ্ঞতাবোধ রয়েছে। এই ভিডিওটি এখন পর্যন্ত সাত লাখের বেশি ভিউ পেয়েছে। ইনস্টাগ্রামে শেয়ার করা এই ভিডিওটি বর্তমানে ভাইরাল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Mumbai woman meets dog she used to feed during lockdown precious video wins hearts