scorecardresearch

বড় খবর

সাইবার সচেতনতা পোস্টে নাগপুর পুলিশের হাতিয়ার আল্লু অর্জুনের ‘পুষ্পা’ ছবির ডায়লগ

সাইবার নিরাপত্তামূলক পোস্ট নাগপুর পুলিশের

সাইবার সচেতনতা পোস্টে নাগপুর পুলিশের হাতিয়ার আল্লু অর্জুনের ‘পুষ্পা’ ছবির ডায়লগ
‘পুষ্পা’ ছবির সাফল্যকে হাতিয়ার করে সাইবার নিরাপত্তামূলক পোস্ট নাগপুর পুলিশের

‘পুষ্পা দ্য রাইস’!মুক্তির পরই গোটা দেশের বক্সঅফিসে তোলপাড় ফেলে দিয়েছে ছবি। ছবির বক্সঅফিস কালেকশন ৩০০কোটির মতো। পুষ্পা’-তে আল্লু অর্জুন ছাড়াও রয়েছেন,রশ্মিকা মান্দানা ফারহাদ ফাজিলের দক্ষিণী তারকারা। বিশেষজ্ঞরা বলছেন করোনা পরিস্থিতি না থাকলে আরও বক্সঅফিসে আরও ভালো ফল করত ‘পুষ্পা’। শুধুমাত্র সিনেদুনিয়া নয় সোশ্যাল মিডিয়াতেও পুষ্পা ঝড় অব্যাহত। সোশ্যাল মিডিয়ায় ‘পুষ্পা’-এর গান থেকে শুরু করে সংলাপগুলি বেশ ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া জুড়ে সিনেমার নানান রিলস সামনে আসতে শুরু করেছে। থামার কোনো লক্ষণই দেখাচ্ছে না ‘পুষ্পা দ্য রাইজ’। ইতিমধ্যেই পুষ্পা ছবির সাফল্যে ভর করে নিরাপত্তামুলক পোস্ট করেছে কলকাতা পুলিশ। এবার সেই একই পথে হেঁটেছে নাগপুর পুলিশ। সাইবার সচেতনতামূলক পোস্টে ব্যবহার করা হয়েছে পুষ্পার বিশেষ ডায়লগ ” মে ঝুঁকেগা নেহি”!

নাগপুর পুলিশের তরফে টুইটারে একটি পোস্ট করা হয়েছে যেখানে বলা হয়েছে যখনই আপনি লটারির পুরস্কার জেতার খবর পেয়ে WhatsApp-এ একটি লিঙ্ক পাবেন সেটি কোন ভাবেই ওপেন করবেন না। সেখানে অভিনেতা আল্লু অর্জুনের পুষ্পা ছবির একটি দৃশ্য ব্যবহার করে হিন্দি এবং ইংরাজিতে লেখা হয়েছে “আমি লিঙ্ক খুলবো না”!

এদিকে এই সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট তোলপাড় ফেলেছে। ইতিমধ্যেই নাগপুর পুলিশের তরফে এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়তাও পেয়েছে। একজন টুইট ব্যবহারকারী টুইট করে লিখেছেন, “ নাগপুর পুলিশকে ফ্লাওয়ার ভাবলে ভুল করবেন, নাগপুর পুলিশ ফায়ার”!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Nagpur police share post on cyber safety with allu arjuns pushpa dialogue