scorecardresearch

‘ম্যায়নে প্যায়ার কিয়া’-র ৩০ বছর, অভিনব উদযাপনে মুগ্ধ নেটপাড়া

লতা মঙ্গেশকর এবং এস পি বালসুব্রহ্মন্যমের গাওয়া ‘দিল দিওয়ানা’ ব্যবহার করে নিজেদের মতো একটি ভিডিও তৈরি করেছেন ভারতের এক প্রেমিক যুগল।

‘ম্যায়নে প্যায়ার কিয়া’-র ৩০ বছর, অভিনব উদযাপনে মুগ্ধ নেটপাড়া

সেই ১৯৮৯ সালে মুক্তি পেয়েছিল সলমন খান-ভাগ্যশ্রী অভিনীত ছবি ‘ম্যায়নে প্যায়ার কিয়া’। রাতারাতি আলোড়ন ফেলেছিল সেই ছবি, এবং কালক্রমে সহজেই নিজের জায়গা করে নিয়েছিল বলিউডের অন্যতম হিট ছবিগুলির তালিকায়। এতটাই, যে আজ ৩০ বছর পরেও লোকের মুখে মুখে ফেরে ছবির গান এবং সংলাপ।

সেরকমই একটি গান, লতা মঙ্গেশকর এবং এস পি বালসুব্রহ্মন্যমের গাওয়া ‘দিল দিওয়ানা’, ব্যবহার করে নিজেদের মতো একটি ভিডিও তৈরি করেছেন ভারতের এক প্রেমিক যুগল। এবং সেই ভিডিও ভাইরাল হয়েছে শুধু নয়, প্রশংসা কুড়িয়েছে সকলের কাছ থেকে, মায় অভিনেত্রী রবিনা ট্যান্ডনের কাছ থেকেও।

গানটির দৃশ্যায়নে সলমন এবং ভাগ্যশ্রী যে পোশাক পরেছিলেন, তার কাছাকাছি পোশাক পরে ‘দিল দিওয়ানা’ গানে লিপ দিতে দিতে নাচছেন এই প্রেমিক-প্রেমিকা। মূল গানের প্রেক্ষাপট ছিল একটি লেক এবং তার আশেপাশের গাছপালা, নতুন ভিডিওয় আপনি দেখতে পাবেন বিস্তীর্ণ ক্ষেত।

‘ম্যায়নে প্যায়ার কিয়া’ রাতারাতি স্টার বানিয়ে দেয় সলমন খানকে, যদিও টুইটারে যথেষ্ট সক্রিয় হওয়া সত্ত্বেও এই ভিডিওর কোনও প্রতিক্রিয়া এখনও দেন নি তিনি। রবিনা ট্যান্ডন অবশ্য জানিয়েছেন, ভিডিওটি খুবই ভালো লেগেছে তাঁর, এবং প্রেমিক যুগলকে ‘থাম্বস আপ’ দিতেও ভোলেন নি তিনি। তাঁরই মতো দুজনের ‘কেমিস্ট্রি’ দেখে মুগ্ধ হয়েছেন আরও অনেকেই। দেখে নিন তাঁদের কারও কারও প্রতিক্রিয়া:

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Netizens cant get enough of couples video romancing to dil deewana