scorecardresearch

বড় খবর

বাইক মাথায় সিড়ি বেয়ে সোজা বাসের ছাদে, ভিডিও দেখে তাজ্জব সকলে

মাথায় ভারী বাইকটিকে নিয়ে ভারসাম্য রেখে ওই ব্যক্তি সাবধানে সিঁড়ি বেয়ে উঠতে থাকে একে একে।

বাইক মাথায় সিড়ি বেয়ে সোজা বাসের ছাদে, ভিডিও দেখে তাজ্জব সকলে

বাসে ওঠার সময় মাথায় ভারী মোটরবাইক নিয়ে এক ব্যক্তির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ক্লিপটি ‘গুলজার সাহাব’ নামে টুইটার অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এবং তারপর থেকে এটি ৮৩ হাজারেরও বেশি বার দেখা হয়েছে। পোস্টের ক্যাপশনে লেখা, “রিয়েল বাহুবলী”

ভিডিওতে দেখা যাচ্ছে, মাথায় ভারী মোটরসাইকেল নিয়ে বাসের দিকে হাঁটছেন এক ব্যক্তি। কয়েক সেকেন্ড পরে, তাকে বাসের পাশে রাখা একটি মই বেয়ে টু-হুইলারটিকে মাথায় নিয়ে মই দিয়ে সোজা বাসের ছাদে উঠে যেতে দেখা যায়।

মাথায় ভারী বাইকটিকে নিয়ে ভারসাম্য রেখে ওই ব্যক্তি সাবধানে সিঁড়ি বেয়ে উঠতে থাকে একে একে। অবশেষে তিনি সফলভাবে বাসের ছাদে পৌঁছে মোটরসাইকেলটি বাসের ছাদে রেখে দেন।

আরও পড়ুন: [ স্টান্টে মজে বাবা-ছেলে, চোখ কপালে নেটপাড়ার, দেখুন ভিডিও ]

শেয়ার করার পর থেকে, ভিডিওটি নেটিজেনদের বিভ্রান্ত করেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “এমন ভিডিও দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছি না”। আরেকজন লিখেছেন ‘ইনি আসল বাহুবলী’। তৃতীয় একজন লোকটিকে “সুপারম্যান” বলে অভিহিত করেছেন।  ভিডিওটি কোথায় তোলা হয়েছে তা এখনো জানা যায়নি।

কিছুদিন আগেই ৫৬ বছর বয়সী একজন মহিলার ভারী ওজন তোলা এবং জিমের অন্যান্য সরঞ্জাম ব্যবহার করার একটি ভিডিও ইন্টারনেটে ঝড় তুলেছিল। ক্লিপটি যৌথভাবে ইনস্টাগ্রামে শেয়ার করেছে হিউম্যানস অফ মাদ্রাজ এবং মাদ্রাজ বারবেল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Netizens react as man climbs on roof of bus with bike on his head