বড় খবর

“করোনা ভাইরাস বেঁচে থাকে ১২ ঘণ্টা” সমালোচনার শিকার সোনু নিগম

করোনা ভাইরাস ১২ ঘণ্টা বেঁচে থাকে সেখানে ভারত ১৪ ঘন্টা ‘জনতা কার্ফু’জারি করেছে ভারত সরকার।

ভারতজুড়ে চলছে ‘জনতা কার্ফু’। করোনাভাইরাস মোকাবিলায় গত বৃহস্পতিবারই ‘জনতা কার্ফু’র ডাক দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মারণ ভাইরাস ঠেকাতে আজ তাতে শামিল গোটা দেশ। সকাল সাতটা থেকে রাত ন’টা পর্যন্ত- ১৪ ঘন্টা ধরে চলবে ‘জনতা কার্ফু’। কার্যত গৃহবন্দি ভারত। সকাল সাতটার কিছুক্ষণ আগেই টুইটে প্রধানমন্ত্রী মোদীর বার্তা, ‘আসুন, আমরা সবাই এই কার্ফুর অংশীদার হই, যা কোভিড-১৯ মোকাবিলার লড়াইকে পোক্ত করবে। আমরা এখন যে পদক্ষেপ করছি তা পরবর্তী সময়ে সহায়তা করবে। বাড়ির মধ্যে থাকুন, সুস্থ থাকুন।’এতে সামিল হয়েছেন তারকারা। গতকাল গায়ক সোনু নিগম ঘরবন্দি থাকার অনুরোধ করেছেন দেশবাসীকে। কিন্তু তাঁর মন্তব্য ভাইরাল হয়ে পড়েছে সোশাল মিডিয়ায়।

সনু নিগম জানিয়েছেন, কোনো দেশ যা করে নি তা ভারতবর্ষ করছে। করোনা ভাইরাস ১২ ঘণ্টা বেঁচে থাকে সেখানে ভারত ১৪ ঘন্টা ‘জনতা কার্ফু’জারি করেছে ভারত সরকার।

তার এই মন্তব্য ফেসবুক মারফত ভাইরাল হয়ে পরে। নেটিজেনদের একাংশ অভিযোগ করেছেন, গায়ক সোনু নিগম ভুল তথ্য প্রচার করছেন।

হু’র কর্মকর্তারা জানিয়েছেন, হাঁচি এবং কাশির মাধ্যমে মানুষের সঙ্গে মানুষে এই করোনা ভাইরাস দ্রুত ছড়িয়ে পরে। নতুন গবেষণায় বলা হয়েছে, করোনাভাইরাস প্লাস্টিক এবং স্টিলের মতো কিছু জায়গায় তিন দিন বেঁচে থাকতে পারে। তারা আরও যোগ করেছেন যে করোনভাইরাস বায়ুবাহিত হতে পারে। বর্তমানে সোশাল মিডিয়ায় ট্রোলের শিকার সোনু নিগম।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Netizens troll sonu nigam for saying coronavirus can last for only 12 hours

Next Story
করোনা আবহে গৃহবন্দি? বিনামূল্যে পড়ুন ও পড়ান অমর চিত্র কথার সমস্ত বইcoronavirus lockdown
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com