scorecardresearch

বড় খবর

বিয়ের পরের দিন টাকা-গয়না নিয়ে চম্পট নতুন বউয়ের, পুলিশের দ্বারস্থ বর বাবাজি

টাকা- গয়নার কী হবে, প্রশ্ন করতেই ফোন কেটে দেন নতুন বউ

বিয়ের পরের দিন টাকা-গয়না নিয়ে চম্পট নতুন বউয়ের, পুলিশের দ্বারস্থ বর বাবাজি
বিয়ের পরের দিন টাকা-গয়না নিয়ে চম্পট নতুন বউয়ের, পুলিশের দ্বারস্থ বর বাবাজি

বিয়ে নিয়ে নানান মজার ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে সম্প্রতি যে ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে তা শুনে হুঁশ উড়ে গিয়েছে নেটিজেনদের। বিয়ের মাত্র একদিন পর হঠাৎ করেই সোনা-দানা এবং সঙ্গে নগদ ৭০ হাজার টাকা নিয়ে উধাও হয়ে গিয়েছে নতুন বউ।

বাড়ি ভর্তি আত্মীয় স্বজন। কী করবেন ভেবে না পেয়ে তড়িঘড়ি নতুন বউয়ের ফোন নম্বরে একটি ফোন করেন বর। ফোন ধরতেই হাঁফ ছেড়ে বাঁচলেন তিনি! কিন্তু উত্তর শুনে চোখ কপালে। নতুন বউ ফোনের ওপার থেকে সাফ জানালেন, “আমি তোমাকে ভালবাসি না, আমি তোমার সঙ্গে সারা জীবন থাকতে পারব না, আমাকে আর ফোন করবে না”। কিন্তু টাকা- গয়নার কী হবে, প্রশ্ন করতেই ফোন কেটে দেন নতুন বউ।

ঘটনাটি গত ৪ঠা অক্টোবরের। আর এই মর্মে এবার থানার দ্বারস্থ বর বাবাজি। তিনি পুলিশ কে জানান, “গত ৩০ শে সেপ্টেম্বর দুজনে বিয়ে করেন। পরের দিন ঘুম থেকে উঠে বর দেখেন পাশে স্ত্রী নেই। হন্যে হয়ে সারা বাড়ি খোঁজা খুঁজি করেও না পেয়ে নতুন বউয়ের ফোন নম্বরে ফোন করতেই বউয়ের সাফ জবাব, আমি তোমাকে ভালবাসি না, তোমার  সঙ্গে সারা জীবন থাকা সম্ভব নয়”।

আরও পড়ুন : [ লাইমমাইটে ফের ভুবন বাদ্যকর, সোশ্যাল মিডিয়া তোলপাড় করে নতুন গান নিয়ে হাজির ‘বাদাম কাকু’ ]

বরের কথায়, “আমাকে পছন্দ নয় সে না হয় বুঝলাম, কিন্তু তাই বলে নগদ ৭০ হাজার টাকা, সোনার গয়না এই সব নিয়ে পালিয়ে যাওয়া তো রীতিমত অন্যায়”। এবার সেই সোনা নগদ ফিরে পেতে থানায় অভিযোগ করেন কানপুরের এই যুবক। ডিউটি অফিসার জগদীশ পাণ্ডে জানিয়েছেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  অভিযুক্ত মহিলাকে শীঘ্রই গ্রেফতার করা হবে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Newly wed bride runs away with jewellery cash calls up groom to say i dont love you