scorecardresearch

বড় খবর

অটুট থাকুক বন্ধুত্বের বন্ধন, পোষ্যের ছবি ঘিরে ভালবাসার বন্যা!

বেড়াজাল উপেক্ষা করে একে অপরের প্রতি অটুট বন্ধুত্বের এক ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

dog, hugging, bond, friendship, viral, pic, picture, post, twitter, dogs
অটুট থাকুক বন্ধুত্বের বন্ধন, মন ছুঁয়ে গেল নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় মানেই নানান বিচিত্র ঘটনার সমাহার। প্যানডেমিক সময়কাল থেকেই সোশ্যাল মিডিয়ার ভাইরাল ছবি-ভিডিওগুলি নেটিজেনদের মধ্যে একঘেয়েমি দূর করতে বিশেষ ভূমিকা নিয়েছি। সেই ধারা আজও অব্যাহত। এমনিতেই কুকুরের একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি একটি ছবি নেটিজেনদের হৃদয় ছুঁয়ে গেছে। বেড়াজাল উপেক্ষা করে একে অপরের প্রতি অটুট বন্ধুত্বের এক ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

সাইবেরিয়ান হুস্কি সম্ভবত বিশ্বের সবচেয়ে জনপ্রিয় নর্ডিক কুকুরগুলির মধ্যে একটি। যদিও এর সাথে সময় কাটানোর তুলনায় কিছুই নেই। আর সেই তালিকায় অবশ্যই রয়েছে ল্যাব্রাডরও। মানুষের সব থেকে কাছের বিশ্বাসযোগ্য বন্ধু বলেই মনে করা হয় এদের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক বিরল দৃশ্য। বন্ধ গেটের এক পাশে রয়েছে একটি ল্যাব্রাডর এবং অন্যদিকে রয়েছে একটি সাইবেরিয়ান হুস্কি। তাদের বিরল বন্ধুত্বের ছবি নজর কাড়ে নেটিজেনদের।

আরও পড়ুন: [বাড়ছে করোনা! আজব মাস্কের ছবি দেখেই ভিরমি খাচ্ছেন নেটজনতা]

গেট বন্ধ থাকা অবস্থাতেও তারা দুজন গেটের ওপর দিয়ে একে অপরকে আলিঙ্গন করে রয়েছে। তাদের মিষ্টি বন্ধুত্ব মন ছুঁয়ে গেছে সকলের। পোস্টটি টুইটারে কুকুরছানা নামে একটি পেজ থেকে শেয়ার করা হয়েছে। যা শেয়ার হতেই মুহূর্তেই ভাইরাল হয়েছে। পোস্টের ক্যাপশনে লেখা কিছু বন্ধুত্ব কখনও নষ্ট হয়না, সর্বদাই অটুট থাকে। ছবি ভাইরাল হতেই একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, এই বন্ধুত্বকে নষ্ট করবে এত উঁচু গেট পৃথিবীতে নেই। অন্য একজন লিখেছেন, “মিষ্টি একটা ছবি! ”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: No gate is strong enough to break the sweet bond of these dogs see viral pic