scorecardresearch

বড় খবর

ছবির আড়ালে আসলে কে? বিভ্রান্ত নেটিজেনরা!

কে ছবির আড়ালে থাকা এই মহিলা?

deepika padukone, deepika padukone doppelganger, Deepika padukone lookalike
কে ছবির আড়ালে থাকা এই মহিলা?

রিজুতা ঘোষ দেব মুলত কলকাতার বাসিন্দা। পেশায় ডিজিট্যাল কনটেন্ট ক্রিয়েটার। সোশ্যাল মিডিয়ায় রিজুতার ছবি দিন কয়েক আগেই তুমুল ভাইরাল হয়েছে। এক দেখায় সকলেই  দীপিকা পাড়ুকোনের সঙ্গে এক অদ্ভুত মিল খুঁজে পেয়েছেন নেটিজেনরা। একবার দেখায় আপনিও রিজুতাকে দীপিকা পাড়ুকোন ভেবে ভুল করতে বাধ্য।  এই ছবি নেটিজেনদের বিভ্রান্ত করেছে।

কে ছবির আড়ালে থাকা এই মহিলা? অনেকেই একঝলক দেখে ভেবেছেন ছবিটি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। তবে ভাল করে দেখে ভুল ভাঙে নেটিজেনদের। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি যে ছবি তুমুল ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে এক মহিলা একেবারেই অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের প্রতিটি স্টাইল হুবহু নকল করে ফটোশ্যুট করেছেন। তবে শুধু যে স্টাইল নকল করেছেন তাই নয়, তাঁর চেহারার সঙ্গেও অভিনেত্রীর এক অদ্ভুত মিলও রয়েছে। এতে করেই বিভ্রান্ত হয়েছেন নেটিজেনরা।  

রিজুতা ঘোষ দেব

রিজুতা ঘোষ নেটিজেনদের মধ্যে বেশ জনপ্রিয়। ইন্সটাগ্রামে তাঁর ৪৯.৭ হাজার ফলোয়ারও রয়েছে। সোশ্যাল মিডিয়ায় রিজুতার একাধিক ছবি দাবানলের মত ছড়িয়ে পড়েছে। ছবি দেখে একঝলকে তাঁকে দীপিকা পাড়ুকোন বলে ভুল করতে বাধ্য সকলেই। সোশ্যাল মিডিয়ায় নিজেকে ভাইরাল করার জন্য মানুষ জন এখন নানান সব আজব কাণ্ড কারখানা করে থাকেন। আর সেই সব কাণ্ড মুহূর্তেই ভাইরাল হয় নেটমাধ্যমে। কিন্তু কোন এক বলিউড অভিনেত্রীর সঙ্গে এক বাঙালি যুবতীর এতখানি মিল তা ভেবেই অবাক হয়েছেন অনেকেই।

রিজুতার ছবিগুলি নেট মাধ্যমে ভাইরাল হতেই লাইক এবং কমেন্টের বন্যা বইতে শুরু করে। অনেকে অবশ্যই নতুন ছবির কোল ট্রেলারের দৃশ্যে অভিনেত্রী বলেও ভুল করেছেন। একজন নেটজেন লিখেছেন “অভিনেত্রীর সঙ্গে চেহারার এতটা মিল ভাবাই যায়না। অন্য একজন লিখেছেন, “আমি তো নিজের চোখকেও বিশ্বাস করতে পারিনি”। সব মিলিয়ে রিজুতার ছবি ইন্টারনেটে সেনশেসন তৈরি করেছেন ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: No this is not deepika padukone but her lookalike unbelievable but true