স্টান্ট দেখাতে গিয়েই বিপত্তি, ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে যুবক

বাজেয়াপ্ত করা হয়েছে স্টান্টে ব্যবহৃত গাড়িটিও

স্টান্ট দেখাতে গিয়েই বিপত্তি, ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে যুবক
ব্যস্ত রস্তায় স্টান্ট দেখানোর জন্য যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে গৌতম বুদ্ধ নগরের পুলিশ।

আজকের ডিজিটাল দুনিয়া জুড়ে রয়েছে সোশ্য়াল মিডিয়া। সোশ্যাল মিডিয়ার রমরমায় লাইক, শেয়ার,কমেন্টের পিছনে ছোটে যুব সম্প্রদায়। তার জন্য বেছে নেয় সাঙ্ঘাতিক পদক্ষেপ। সেরকমই এক ভয়ঙ্কর স্টান্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গোলমাল রিটার্নের অজয় দেবগনের স্টান্ট নকল করতে গিয়েই বিপত্তি উত্তরপ্রদেশের নয়ডার এক যুবক। ভিডিও ভাইরাল হতেই শ্রীঘরে ঠাঁই হয়েছে যুবকের।

জানা গিয়েছে স্রেফ সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হতে গিয়েই স্টান্টের দিকে ঝোঁকেন ওই যুবক। বাজেয়াপ্ত করা হয়েছে একটি এসইউভি গাড়ি এবং একটি বাইক। নিজের পাশাপাশি অন্য় কোনও ব্যক্তির প্রাণের তোয়াক্কা না করে ব্যস্ত রস্তায় স্টান্ট দেখানোর জন্য যুবকের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে গৌতম বুদ্ধ নগরের পুলিশ। স্রেফ সোশ্যাল মিডিয়ার নাম কেনার নেশায় বুঁদ হয়ে তরুণ প্রজন্ম।

অজয় দেবগণের স্টান্ট নকল করার বড় মূল্য চোকাতে হল উত্তর প্রদেশের নয়ডার এক যুবককে। পুলিশ জানিয়েছে, একটি ব্যস্ত রাস্তায় বেপরোয়া গাড়ি চালাচ্ছিল রাজীব। একটি ব্যস্ত রাস্তায় তাঁকে বাইক নিয়ে স্টান্ট করতেও দেখা গিয়েছে। এই স্টান্টের ফলে রাজীবের নিজের সঙ্গে সঙ্গে আশেপাশে থাকা যে কারোর জীবন ঝুঁকি হতে পারত। কিন্তু রাজীব তা মাথায় রাখেনি।

পুলিশ জানিয়েছে, রাজীবের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে, ‘ভাইরাল ভিডিও দেখেই ওই যুবককে খুঁজে বের করা হয়েছে। তাঁকে ইতিমধ্যেই গ্রেফতারও করা হয়েছে। এই স্টান্টে ব্যবহৃত দুটি SUV ও একটি মোটর সাইকেল বাজেয়াপ্ত করা হয়েছে।’ জানা গিয়েছে একটি গাড়ি তার নিজের। অন্যটি তার নিকট আত্মীয়ের। আপাতত চাকরির চেষ্টা করছেন তিনি ।তবে স্বচ্ছল পরিবারের ছেলে রাজীব। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার জন্যই এই স্টান্টের পরিকল্পনা করেন তিনি। আর ভিডিও ভাইরাল হতেই চরম বিপত্তি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Noida man arrested for showing stunt in public place

Next Story
জাপানি শিশুর মুখে হিন্দি শুনেই আপ্লুত মোদী, দিলেন অটোগ্রাফও