কাঁপা হাতেই নিখুঁত সেলফির সন্ধান…..! ভাইরাল ভিডিও মন ছুঁয়ে গেল লাখ মানুষের : Old couple take selfie in metro winning internet viral video | Indian Express Bangla

কাঁপা হাতেই নিখুঁত সেলফির সন্ধান…..! ভাইরাল ভিডিও মন ছুঁয়ে গেল লাখ মানুষের

দুজনের এই সুন্দর রিলটি এখন পর্যন্ত প্রায় ৪ লক্ষের বেশি মানুষ দেখেছেন।

কাঁপা হাতেই নিখুঁত সেলফির সন্ধান…..! ভাইরাল ভিডিও মন ছুঁয়ে গেল লাখ মানুষের

আজকাল মানুষজন তাদের বিশেষ মুহূর্তগুলোকে ক্যামেরায় বন্দী করতে চায়, যাতে সেগুলো সারাজীবন স্মরণীয় হয়ে থাকে। এমনকি মেট্রোতে বা ট্রেনে ভ্রমণ করার সময়ও এমন অনেক লোককে দেখা যায়, যারা সেলফি তুলছেন বা ভিডিও করছেন। একটি ভাইরাল ভিডিওতে, মেট্রোতে বসে নিখুঁত সেলফি তুলতে গিয়ে ধরা পড়েছেন এক বয়স্ক দম্পতি। এই ভিডিওটি অবশ্যই আপনার মুখে হাসি ফোটাবে।

আপনি যদি আপনার মনকে কিছুটা হালকা করতে চান তবে এই ভিডিওটি একটি নিখুঁত বিকল্প হতে পারে। এতে দেখানো হয়েছে একজন বয়স্ক দম্পতি মেট্রোতে বসে একটি নিখুঁত সেলফি তোলার চেষ্টা করছেন। তারা দুজনেই তাদের সেলফি তোলায় খুব একটা খুশি ছিল না, তাই তারা সেলফি তুলতে থাকে একটা ভাল ছবির আশায়। একই মেট্রোতে ভ্রমণরত একজন ফটোগ্রাফার তার ক্যামেরায় এই মনোরম মুহূর্তটি বন্দী করে আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে আপনি দেখেছেন যে মেট্রোতে বসে একজন প্রবীণ দম্পতি ক্রমাগত একটি নিখুঁত সেলফি তোলার চেষ্টা করছেন। এদিকে সঙ্গে থাকা মহিলা, বৃদ্ধ ওই ব্যক্তিকে   আশ্বস্ত করছেন। ইনস্টাগ্রামে আপলোড হওয়ার পর থেকে, দুজনের এই সুন্দর রিলটি এখন পর্যন্ত প্রায় ৪ লক্ষের বেশি মানুষ দেখেছেন।  ভিডিওটির ক্যাপশনে লেখা, “ভাল ছবির জন্য অপেক্ষা করুন। সঠিক ব্যক্তির সঙ্গে জীবনটা সবসময়ের জন্য ভাল, তাই না?”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Old couple take selfie in metro winning internet viral video

Next Story
স্বামীকে হারিয়ে সম্বল ই-রিকশা, মহিলার জেদকে কুর্নিশ আনন্দ মাহিন্দ্রার