বৃ্দ্ধের নিঃসঙ্গতা কাটাতে জন্মদিনে সারপ্রাইজ দিল পুলিশ, ভাইরাল ভিডিও

পাঁচকুলা ওই চার পুলিশকর্মীকে কুর্নিশ জানিয়েছেন তিনি। পাশাপাশি নেট নাগরিকরাও প্রশংসা করেছে।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: April 29, 2020, 10:30:02 AM

নিঃসঙ্গতায় কাটছিল দিন। তার ওপর আবার লকডাউন। কাজেই পাড়া প্রতিবেশি থেকেও দূরে হরিয়ানা পাঁচকুলার বাসিন্দা করণ পুরী। বয়স ষাঠোর্ধ। জন্মদিন মনে পড়লেও, পালন কে করবে? কিন্তু এদিন সকালটা তাঁর সম্পূর্ণ বদলে দিল পাঁচকুলার চার পুলিশকর্মী।

সম্প্রতি সেই ঘটনাই ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়। যা দেখে মুগ্ধ নেট দুনিয়া। ভিডিওতে দেখা যাচ্ছে, এক বৃদ্ধ বাড়ির ভিতর থেকে গেটের দিকে এগিয়ে আসছে। পরনে নীল শার্ট। তাঁকে কিছু প্রশ্ন করার আগে সে বলেন, “আমার নাম করণ পুরী। সিনিয়র সিটিজেন। এখানে একাই থাকি, লিখে নিন।“ ঠিক তাঁর কথা শেষ হতেই মহিলা কণ্ঠে ভেসে আসে ‘হ্যাপি বার্থ ডে’। হাতে তাদের কেক। বৃদ্ধ করণ পুরীকে কেকটি কাটার জন্য অনুরোধ করা হয়। কিন্তু আচমকা এমন সারপ্রাইজ তাঁর চোখে জল এনে দেয়। তিনি আবেগপ্রবণ হয়ে আনন্দে কাঁদতে থাকেন। যা দেখে খুশি নেটপাড়া। নিঃসঙ্গ কোনো বৃদ্ধকে এমন আনন্দ দেওয়া যায়, তা ভাবতে পারেনি নেট পাড়ার একাংশ।

একজন পুরুষ কন্ঠে বলে ওঠেন, “আমরা তো আপনারই পরিবার। তাই এসেছি।” করণ পুরীকে জন্মদিনের টুপিও পড়ানো হয়। ভিডিও শেয়ার করে আইপিএস অফিসার পঙ্কজ নয়ন লিখেছেন, “পুলিশকর্মীদের কাজে এভাবে আবেগপ্রবণ হতে আমি কাউকে দেখিনি।“ পাঁচকুলা ওই চার পুলিশকর্মীকে কুর্নিশ জানিয়েছেন তিনি। পাশাপাশি নেট নাগরিকরাও প্রশংসা করেছে।

দেখুন ভাইরাল ভিডিও…

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Old man emotional panchkula police surprised him viral news

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X