বৃষ্টিভেজা রাস্তায় সাইকেলে বৃদ্ধের কেরামতি, অবাক স্টান্টে চমকে উঠলো নেটপাড়া : Old man stunts on bicycle video goes viral | Indian Express Bangla

বৃষ্টিভেজা রাস্তায় সাইকেলে বৃদ্ধের কেরামতি, অবাক স্টান্টে চমকে উঠলো নেটপাড়া

সাইকেলে স্টান্ট করা এই বৃদ্ধের ক্লিপ ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

বৃষ্টিভেজা রাস্তায় সাইকেলে বৃদ্ধের কেরামতি, অবাক স্টান্টে চমকে উঠলো নেটপাড়া

রাস্তা-ঘাটে, যুবসমাজের একাংশকে গাড়ি, বাইক বা সাইকেলে বিপজ্জনক স্টান্ট করতে দেখা যায়। এমন অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও ভাইরাল হয়েছে সেটি এক বৃদ্ধের। যিনি বৃষ্টিভেজা রাস্তায় সাইকেল নিয়ে আপন মনে নানান কেরামতি করে চলেছেন। ভাইরাল এই ভিডিওতে একজন বৃদ্ধকে সাইকেলে স্টান্ট করতে দেখা যায়, যিনি সেই মুহূর্তগুলি খুব আনন্দের সঙ্গে উপভোগ করছেন।

সাইকেলে স্টান্ট করা এই বৃদ্ধের ক্লিপ ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, স্টান্ট করার সময় যানজটের মাঝখানে সাইকেল চালিয়ে যাচ্ছেন এক বয়স্ক ব্যক্তি। এই ছোট্ট ভিডিওটিতে এই বৃদ্ধকে বৃষ্টির মধ্যে সাইকেল চালানো এবং একই সঙ্গে কিছু স্টান্ট করার মুহূর্ত ক্যামেরায় ধরা পড়েছে। তিনি যখন স্টান্ট করছিলেন সেই সময়কে পুরোপুরি উপভোগ করতে দেখা গিয়েছে তাঁকে।  একই রাস্তা দিয়ে যাওয়া এক ব্যক্তি এটির একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: [ দমবন্ধকর পরিস্থিতি, লিফটে টানা ১০ মিনিট আটকে বালক, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল ]

এই স্টান্ট ভিডিওটি “@Gulzar_Sahab” ব্যবহারকারীর একটি টুইটার আইডি থেকে শেয়ার করা হয়েছে। পোস্টের ক্যাপশনে লেখা আছে, “প্রতিটি মুহূর্ত উপভোগ করুন।” দিন কয়েক আগে শেয়ার করা এই ভিডিওটি এখন পর্যন্ত পাঁচ হাজারের বেশি লাইক পেয়েছে। ভিডিওটি দেখে মানুষ অনেক মন্তব্য করেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, ইনি আবারও প্রমাণ করেছেন যে বয়স একটি সংখ্যা মাত্র। অন্য একজন ব্যবহারকারী বলেছেন, “আপনার আত্মবিশ্বাস দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Old man stunts on bicycle video goes viral

Next Story
দমবন্ধকর পরিস্থিতি, লিফটে টানা ১০ মিনিট আটকে বালক, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল