scorecardresearch

বড় খবর

গানেও বিরাট দক্ষতা কোহলির, ভিডিও দেখলে চমকে উঠবেন!

বিয়ের আগে ইতালিতে অনুষ্কার জন্য একটি গান গেয়েছিলেন তিনি। সেই গান ব্যাপক ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গানেও বিরাট দক্ষতা কোহলির, ভিডিও দেখলে চমকে উঠবেন!

ভারতীয় ক্রিকেটে এক উজ্জ্বল নাম বিরাট কোহলি। ব্যাট হাতে তাঁর ঝোড়ো ইনিংস দেখতে আমারা সকলেই অভ্যস্ত। ২২ গজ বিশ্বে ব্যাট হাতে বিরাট দাপট কোহলির। কিন্তু তিনি নাকি দারুণ ভাল গান জানেন! অনেকেই হয়ত জানেন না বিষয়টা। বিরাট নিঃসন্দেহে রোম্যান্টিক। সেই প্রমাণ আগেও দিয়েছেন বিরাট। বিয়ের আগে ইতালিতে অনুষ্কার জন্য একটি গান গেয়েছিলেন তিনি। সেই গান ব্যাপক ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তখন থেকেই অনেকেই জানেন, গানের যে বিরাট ভক্ত কোহলি সেটাই নয়। তিনি নিজেও ভালবাসেন গান গাইতে। আর তার প্রমাণ আগে মিলেছে অনেকবার।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি পুরনো ভিডিও। যেখানে বিরাট কোহলিকে তাজমহল ছবিতে লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান ‘জো ওয়াদা কিয়া ও নিভানা পড়েগা’ গাইতে শোনা যাচ্ছে। ২০১৬ সালের এশিয়া কাপ উপলক্ষে বাংলাদেশে ভারতীয় হাই কমিশনার দ্বারা আয়োজিত এক সঙ্গীত সন্ধ্যায় বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ফাহমিদা নবীর সঙ্গে একই স্টেজে গান গাইতে দেখা গিয়েছিল বিরাটকে।

আবারও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই পুরনো ভিডিও। আর তা ভাইরাল হতেই ঝড়ের বেগে সেটি ছড়িয়ে পড়েছে। বোঝাই যাচ্ছে কোহলি ভক্তদের জন্য এটা এক বিরাট অনুভূতি। ২২ গজে গলা ফাটানোর মতই নিজের প্রিয় তারকার গানের এই ভিডিও আবারও ভাইরাল হতেই গলা ফাটিয়েছেন অগুনিত মানুষ। সকলেই তার গানের প্রশংসা করেছেন। কী ভাবছেন একবার আপনিও দেখবেন নাকি সেই গানের ভিডিও তাহলে আর দেরি না করে ঝটপট দেখে ফেলুন সেই জনপ্রিয় ভিডিও।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Old video of virat kohli singing lata mangeshkar s jo wada kiya woh at an event goes viral watch