scorecardresearch

বড় খবর

রাতারাতি ব্যাংক অ্যাকাউন্টে ১০ কোটি! টাকার অঙ্ক দেখেই ভিরমি খেলেন পুলিশ কর্তা

“অজানা উৎস” থেকে ১০ কোটি টাকা দেখে রীতিমত অবাক হয়ে যান ওই পুলিশ কর্মী।

রাতারাতি ব্যাংক অ্যাকাউন্টে ১০ কোটি! টাকার অঙ্ক দেখেই ভিরমি খেলেন পুলিশ কর্তা

ব্যাংক অ্যাকাউন্টে ১০ কোটি! তাজ্জব পুলিশ কর্মচারী। এমনই এক ঘটনা ভাইরাল নেটদুনিয়ায়। আমরা অনেক সময় প্যান্ট অথবা জামার পকেটে ৫০ অথবা ১০০টাকা ভুলে রেখে দিয়ে থাকি। পরে যখন সেই প্যান্ট অথবা জামাটি পরি তখন হঠাৎ করে সামান্য টাকাও আমাদের জন্য খুশি নিয়ে আসে। 

তবে এক পাক পুলিশ আধিকারিকের সঙ্গে যা ঘটেছে তা এখনও বিশ্বাস করতে পারছেন না তিনি নিজেও। আর এই ঘটনা রীতিমত ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সব শুনে ভিরমি খাচ্ছেন নেটপাড়ার মানুষজনও।

সাতসকালেই ব্যাংক থেকে ফোন, বলা হয় পুলিশ কর্মচারীর অ্যাকাউন্টে গতরাতে জমা পড়েছে ১০ কোটি টাকা। মাথায় আকাশ ভেঙে পড়ে ওই পুলিশ কর্মীর। অ্যাকাউন্টে তো কয়েক হাজার টাকার বেশি থাকার কথা নয়। এই তো সেদিন বেতন তুলেছেন তিনি তবে……!

সঙ্গে সঙ্গে তিনি নিজের মোবাইলে ব্যালেন্স চেক করেন। যা দেখে নিজের চোখকেও তিনি বিশ্বাস করতে পারছিলেন না। তাঁর ব্যাংক অ্যাকাউন্টে রয়েছে ১০কোটির বেশি টাকা।

“অজানা উৎস” থেকে ১০ কোটি টাকা দেখে রীতিমত অবাক হয়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তিনি ব্যাংক আধিকারিকদের সঙ্গে দেখা করেন। তাঁর ATM কার্ডটি ব্লক করে দেওয়া হয়। অ্যাকাউন্টটিও সাময়িক ভাবে বন্ধ রাখা হয়।

সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে ওই আধিকারিক বলেন, “আমি অবাক হয়ে গিয়েছিলাম কারণ এত টাকা দেখে। আমার অ্যাকাউন্টে কয়েক হাজার টাকার বেশি ছিল না।” পুলিশ অফিসার দাবি করেছেন যে তিনি ব্যাঙ্ক থেকে একটি ফোন পেয়ে তিনি জানতে পারেন যে তার অ্যাকাউন্টে ১০ কোটি টাকা জমা হয়েছে।

সঙ্গে সঙ্গে এটিএম কার্ড ব্লক করে দেয় ব্যাংক কর্তৃপক্ষে। করাচি পুলিশের অ্যাকাউন্টে কীভাবে এবং কোথা থেকে বিপুল পরিমাণ অর্থ এসেছে তা খুঁজে বের করার জন্য ইতিমধ্যেই তদন্ত শুরু করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pakistan cop gets rs 100 million in account bank blocks his atm card