বড় খবর

কনের আজব ইচ্ছা দেখেই তাজ্জব সকলে! ভাইরাল ভিডিও

ভিডিওটি নেটমাধ্যমে শেয়ার হতেই তা ভাইরাল হয়।

প্রতীকী ছবি

বিয়েতে ১০০ কেজি ওজনের লেহেঙ্গা পরে বিয়ের পিঁড়িতে কনে! পাক কনের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই চোখ কপালে সকলের। বিয়ের মরসুমে বিয়ে নিয়ে নানা মজার ভিডিও আপলোড হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু বিয়ের সাজে ১০০ কেজির লেহেঙ্গা! এমন ঘটনার কথা কস্মিনকালেও ঘটেছে বলে মনে করতে পারছেন না কেউই। এই অসাধ্য সাধন করেছেন পাকিস্তানি “কনে”।

বিয়ে নিয়ে সকলেরই মনে কিছু না কিছু ইচ্ছা থাকে। পাকিস্তানি এই মেয়েটির ইচ্ছা ছিল ১০০ কেজির লেহেঙ্গা পরবেন বিয়ের অনুষ্ঠানে। যেমন ভাবা তেমন কাজ! বিয়ের দিন সেই ১০০ কেজির সুবিশাল লেহেঙ্গা পরেই বিয়ের পিঁড়িতে বসেন কনে। লেহেঙ্গাটি আকারে এতটাই বড় ছিল যে সেটিকে সামলাতে বিয়েতে হাজির কয়েকজনের সাহায্য নিতে হয় মেয়েটিকে। বসার জায়গা পুরোটাই কনের দখলে। তার পাশে কোন রকমে বসে রয়েছেন বর।

ভিডিওতে দেখা যাচ্ছে, ১০০ কেজি ওজনের বিশাল মাপের লেহেঙ্গা পরে বিয়ের পালঙ্কে বসে কনে। তার লেহেঙ্গাটি কয়েকজন দুদিক থেকে ধরে রেখেছে। আর পাশে বসে আছেন বর। সাধারণ বিয়ের পোশাকেই, শেরওয়ানি পাগড়ির সাজে। লেহেঙ্গাটি দারুণ সুতোর কাজে সুসজ্জিত।

আরও পড়ুন ‘শোবো কোথায়?’, নতুন বউয়ের প্রশ্নে ভ্যাবাচাকা বর, ভাইরাল ভিডিও

ভিডিওটি নেটমাধ্যমে শেয়ার হতেই তা ভাইরাল হয়। প্রচুর সংখ্যক মানুষ এই ভিডিওটি দেখেছেন খুব স্বল্প সময়ের মধ্যেই। তবে সকলেই ১০০ কেজির লেহেঙ্গার প্রশংসা করেছেন। কেউ আবার কমেন্টে লিখেছেন, “এমন ঘটনা জীবনে দেখিনি”। প্রচুর লাইক পড়েছে ভিডিওটিতে। অনেকে কমেন্টে লিখছেন, “কী করে মেয়েটি এত বড়মাপের লেহেঙ্গাটি সামলাচ্ছেন”?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pakistani brides lehenga goes viral in internet

Next Story
দলবেঁধে রাস্তা পেরোচ্ছে শয়ে শয়ে কৃষ্ণসার হরিণ, ভিডিও দেখে মুগ্ধ মোদী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com