scorecardresearch

প্যান্ট-স্যুটকেস কম্বো! কারণ জেনে হাসির রোল নেটপাড়ায়

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও এ নিয়ে নানা মজার মন্তব্য সামনে এসেছে।

trending Video, viral video, Funny Video, Viral Jugaad Video, Trending Jugaad Video, Funny Video, Funny Video, Funny Reel, Funny Airport Video, Viral Video of Airport, Traveller Wearing Pants and Suitcase Same Design, Social Media, Offbeat,

রাস্তায় বেরিয়ে স্যুটকেস যাতে অন্য কারুর সঙ্গে অদলবদল না হয়ে যায় তার জন্য এক অভিনব কৌশল বের করলেন এক ব্যক্তি। তার এই কৌশল রাতারাতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমন কৌশলের তারিফ না করে পারবেন না।

ভ্রমণের সময়, যাত্রীদের লাগেজ বিমানবন্দরে স্ক্যান করার সময় অনেক সময়ই তাড়াহুড়োর মধ্যে স্যুটকেস অদলবদল হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে। এমন অনেক ঘটনাই এর আগে সামনে এসেছে, যার কারণে যাত্রীদের সমস্যার মুখে পড়তে হয়। তবে সম্প্রতি এক ব্যক্তি এহেন সমস্যা থেকে মুক্তি পেতে একটি দুর্দান্ত এবং মজার আইডিয়া বের করেছেন যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ভাইরাল এই পোস্টে আপনি দেখতে পাবেন যে স্যুটকেস বদল যাতে না হয়, তার জন্য এক ব্যক্তি স্যূটকেসের ডিজাইনের অনুকরণে তাঁর প্যান্টটি পরেছেন। নকশাটি স্যুটকেসের নকশা এবং রঙের হুবহু এক।

ভিডিওতে আপনি দেখেছেন কীভাবে সেই ব্যক্তি স্যুটকেসের নকশা এবং একই ডিজাইনের রঙিন প্যান্ট পরে আছেন। এটা দেখে বিমানবন্দরে উপস্থিত অন্য যাত্রীরাও হেসে খুন।  এটি এমনই এক অভিনব আইডিয়া যার জন্য কোনও যাত্রীর স্যুটকেসের সঙ্গে তার ওই স্যুটকেস অদল বদল হওয়ার আর কোন সম্ভাবনাই থাকবে না।

লোকটির এই মজার কৌশল দেখে হাসির রোল নেটদুনিয়াতেও। এই রিলটি এখন পর্যন্ত এক কোটির বেশি বার দেখা হয়েছে। একইসঙ্গে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাও এ নিয়ে নানা মজার মন্তব্য করছেন এবং সেই সঙ্গে সকলেই ওই ব্যক্তির চিন্তা-ভাবনার প্রশংসা করছেন। অনেক ব্যবহারকারী এমনকি জিজ্ঞাসা করেছেন যে এই লোকটির অন্য অনুরূপ প্যান্ট-স্যুটকেস কম্বো আছে কিনা?

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Passenger wore pants like suitcase design airport viral video