সকাল সকাল ট্রেনের স্পিকার থেকে ভেসে এল পর্ন ছবির আওয়াজ

প্রথমে যাত্রীদের বুঝতে অসুবিধা হলেও খানিক পরেই ঠাউর করে পারে, পর্ন ছবির শব্দ হচ্ছে ট্রেনের লাউড স্পিকারে।

By: New Delhi  Updated: May 15, 2019, 06:11:01 PM

ট্রেনে পরবর্তী স্টেশন ঘোষণার বদলে হঠাৎই স্পিকারে বেজে ওঠে পর্ন ছবির শব্দ। প্রথমে যাত্রীদের বুঝতে অসুবিধা হলেও খানিক পরেই ঠাওর করতে পারে, পর্ন ছবির শব্দ হচ্ছে ট্রেনের লাউড স্পিকারে। ঘটনাটি ঘটেছে লন্ডনে।

এই ঘটনাটি সোশাল মিডিয়ায় শেয়ার করেন এক যাত্রী। ভিডিওতে দেখা যায়, স্পিকারে এমন শব্দ শোনার পর লজ্জা বোধ করে একে ওপরের দিকে দেখতে থাকে এবং সকলে হাসতে শুরু করেন।

ওই যাত্রী ভিডিওটির সঙ্গে ক্যাপশনে লিখেছেন ট্রেন ছাড়ার আগে চালক পর্ন ছবি দেখছিলেন। যার শব্দ পৌঁছে যায় মাইক্রোফোনে। তবে তার সত্যতা কতটা তা জানা যায়নি।

জনস্বার্থে যে ঘোষণা করা হয়, সেই সিস্টেমে এমনটা শোনা যায় কীভাবে এবং এই ঘটনার সঙ্গে কেউ জড়িত ছিল না কিনা সে সম্পর্কে কিছু জানা যায় নি। দক্ষিন পশ্চিম রেলের তরফে (এসডব্লিউআর) এই ঘটনার জন্য ক্ষমা চাওয়া হয় । ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে রেল।

রেল পরিষেবা মুখপাত্র জানান, “অনবোর্ড এবং স্টেশন ওয়াই-ফাই পরিষেবা গুলিতে অশ্লীল ওয়েবসাইট সহ অনুপযুক্ত উপাদানগুলি ব্লক করার নীতি রয়েছে”।

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Passengers laugh after train driver broadcasts porn over sound system

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X