বড় খবর

‘বন্ধু’ র শেষযাত্রায় পথ হাঁটল ময়ূর! চোখে জল নেটিজেনদের

এমন ভিডিও দেখে চোখে জল সকলের!

বন্ধুকে শেষবিদায় জানাতে এগিয়ে এল অপর এক ময়ুর

‘বন্ধু’ র শেষযাত্রায় পথ হাঁটল ময়ূর! মন ছুঁয়ে যাচ্ছে এই দৃশ্য। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই এক করুন দৃশ্য। যা আপনার চোখে জল আনবে।মৃত্যুর জেরে বিচ্ছেদ যন্ত্রণা যে মানুষের মতোই পশু, পাখিদের একইভাবে কষ্ট দেয়, তা ফের একবার উঠে এলো এক ভিডিওতে। ঘটনাটি রাজস্থানের। সেখানে এক মৃত ময়ূরকে নিয়ে যাওয়ার সময় দেখা গেল, সেই মৃতদেহ অনুসরণ করে পিছনে পিছনে হাঁটছে তার ‘বন্ধু’ ময়ূর। এই ভিডিও ইন্টারনেটে ভাইরাল হতেই, অনেকেই ঘটনার সঙ্গে ‘শোলে’ ফিল্মের জয় আর বীরুর তুলনা করেছেন।

রাজস্থানের এক পশুপ্রেমী রামস্বরূপ বিষ্ণোই বলছেন, ‘গত কয়েক বছর ধরে আমার সঙ্গে ২-৩টে ময়ূর থাকে।’ তিনি বলছেন, ‘আমরা একসঙ্গে থাকি.. খাই।’ এরপর তিনি বলেন, ‘কয়েকদিন আগে একটি বৃদ্ধ ময়ূর মারা যায়।’ এরপরের ঘটনা আরও করুণ। রাজস্থানের এই পশুপ্রেমী বলছেন, ‘এরপর বাকি ময়ূররা সেই মৃত্যুতে শোকাহত হয়। তবে একটি ময়ূর তার বন্ধুর মৃতদেহের সঙ্গে সঙ্গেই শেষ পর্যন্ত হাঁটতে থাকে।’

এদিকে নেটদুনিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই তা দেখে হাজার হাজার মানুষের চোখের কোনা ভিজে গেছে। এমন বন্ধুপ্রীতি দেখে অবাক হয়েছে সকলেই। ইতিমধ্যেই ভিডিওতে প্রায় কয়েক হাজার ভিউ হয়েছে এবং অজস্র লাইক কমেন্ট পড়েছে এই ভিডিওতে।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Peacock keeps following friend after its death as men carry it away in rajasthan

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com