“পুতুল তৈমুর” রাতারাতি ছেয়ে গিয়েছে নেট দুনিয়ায়

কখনও তার বাবা-মায়ের সঙ্গে ছবি, কখনও তার একার ছবি। সবমিলিয়ে সেও এখন সেলেবই বটে। এবার তৈমুরের আদলে পুতুল বানাল এক পুতুল প্রস্তুতকারী সংস্থা। 

By: New Delhi  Updated: November 21, 2018, 09:42:22 AM

আর কিছুদিন পরেই দুবছরের জন্মদিন পালন করবে পতৌদি পরিবারের এই সেলেব কিড। হেন কোনও ব্যক্তি নেই যে তাকে চেনেন না। পাপারাৎজিরা সর্বদাই ক্যামেরা বাগিয়ে তৈরি তার এক ঝলকের জন্য। হ্যাঁ ঠিকই ধরেছেন, সে সইফ-করিনার পুত্র তৈমুর। একাধিকবার উঠে এসেছে সংবাদ শিরোনামে। কখনও তার বাবা-মায়ের সঙ্গে ছবি, কখনও তার একার ছবি। সব মিলিয়ে সেও এখন তারকাই বটে। এবার সেই তৈমুরের আদলে পুতুল বানাল এক পুতুল প্রস্তুতকারী সংস্থা।

পুতুলটির পরনে সাদা কুর্তা, নেভি ব্লু পাজামা, সঙ্গে ম্যাচিং জ্যাকেট। তৈমুরের মতোই নীল চোখের মণি, কোঁকড়ানো খয়েরি চুল। যার খোঁজ মেলে কেরালার একটি দোকানে। এরপরই সেই ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেটিজেনদের ওয়ালে।

এরপরই ইন্ডিয়ান এক্সপ্রেস ডট কমের তরফে যোগাযোগ করা হয় পুতুল তৈরির ওই সংস্থার সঙ্গে। সংস্থার তরফে বিজয় জৈন জানান, “হ্যাঁ তৈমুর নামের একটা পুতুল আমরা সদ্য লঞ্চ করেছি।” তবে ওই পুতুল সম্পর্কে আর কোনও কথা বলতে চাননি বিজয় জৈন।

আপনিও কি ভাবছেন এমন একটা পুতুল কিনবেন? তাহলে জেনে নিন, ফার্স্ট ক্রাই নামক অনলাইন স্টোরে মিলছে তৈমুর পুতুল, দাম মাত্র ১,৪০০ টাকা। তবে অ্যামাজন বা ফ্লিপকার্টে এখনও মিলছে না এটি।

বলার অপেক্ষা রাখে না, নেট দুনিয়ায় কেউ বেজায় মজা পেয়েছেন, কেউ বা নাক মুখ সিঁটকে লিখেছেন, “ক্রিপি”। আপনিও দেখুন সেই তৈমুর পুতুলের ছবি। কিনতে চাইলে অনলাইন অর্ডারও করে ফেলতে পারেন এখনই।

সম্প্রতি কফি উইথ করণের একটি এপিসোডে সইফ জানিয়েছেন তৈমুরের ছবি রেড কার্ডের কথা। অন্যদিকে তারকা পুত্র নিজেই আজকাল ক্যামেরা দেখলে হাত নেড়ে সম্বোধন করতে দিব্যি শিখে গেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Peak taimur fever theres now a doll of the star kid

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X