scorecardresearch

বড় খবর

ভুবন জ্বরে কাঁপছে গোটা বিশ্ব! দেখে নিন একের পর এক চমক

ভুবন ম্যাজিকে মজে গোটা বিশ্ব।

ভুবন জ্বরে কাঁপছে গোটা বিশ্ব! দেখে নিন একের পর এক চমক

ভুবন বাদ্যকারের নাম নিশ্চই এতক্ষণে জানা হয়ে গিয়েছে সকলের। বীরভূমের কাঁচা বাদাম বিক্রেতা তিনি। ইমিটেশনের গয়নার বদলে কাঁচা বাদাম বিক্রি করেন। তবে এর জন্য নয়, তিনি ভাইরাল হয়েছেন তাঁর কাঁচা বাদাম গানটির জন্য। শুধু দেশ নয় গোটা বিশ্বের মানুষ এই কাঁচা বাদাম গানে নেচে চলেছেন। দাদাগিরিতে এসে বিজেতাও হয়েছেন ভুবন বাদ্যকর। তবে এতে অর্থনৈতিক উন্নতি ভুবনের খুব একটা হয়নি। এখনও থাকেন বেড়ার বাড়িতেই।

এবার উরফিকে দেখা গেল কাঁচা বাদাম গানে নাচতে। রাস্তার মাঝখানে প্রায় অর্ধনগ্ন উরফি। আর সেভাবেই কাঁচা বাদাম গানে নাচতে থাকেন। ডেনিমের সঙ্গে কালো রঙের একটি পিঠ কাটা টপ পরেছেন নায়িকা। যাতে প্রায় সর্বাঙ্গ দেখা যাচ্ছে। এভাবেই রাস্তার মাঝে নাচতে থাকেন তিনি। এই ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করে উরফি লেখেন ‘বাদাম বাদাম, কাঁচা বাদাম।” আর তারপরেই শুরু নায়িকাকে নিয়ে চর্চা। নেটিজেনরা নানা মন্তব্যে ভরাতে থাকেন।

দেখে নিন উরফি জাভেদের সেই ভাইরাল নাচ-

এদিকে এর আগে কিলি পল থেকে শুরু করে স্পাইস জেটের বিমান সেবিকা উমা মিনাক্ষী সকলেই কাঁচা বাদাম গানে নেচে ভাইরাল হয়েছেন। এবার সেই ট্রেন্ডকে অক্ষুণ্ণ রেখে ব্রাজিলিয়ান বাবা-মেয়ের ডুয়েট নাচ মুগ্ধ করেছে নেটিজেনদের। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে পাবলো এবং তার ছোট মেয়ে ভেরোনিকা গানের তালের সুন্দর স্টেপে নেচে দর্শকদের মন জিতেছেন। ভিডিওটি ইন্সটাগ্রামে আপলোড হতেই ঝড়ের বেগে তা ভাইরাল হতে শুরু করে। ভিডিওটি একটি বাথরুমে শ্যুট করা হয়েছে। দেখা গিয়েছে বাবার সঙ্গে খাপ খাওয়াতে মেয়ে উঁচু কিছুর ওপর দাঁড়িয়ে নাচের স্টেপ মেলাচ্ছেন বাবার সঙ্গে। “পাবলোভেরোনিকাওফিশিয়াল” ইন্সটাগ্রাম পেজ থেকে আপলোড করা হয়েছে এই ভিডিও। ভিডিও’র ক্যাপশনে লেখা সকলের জন্য ‘ভালবাসা’।

প্ল্যাটফর্মে একদিন আগে আপলোড করা বাবা-মেয়ের নাচের ভিডিও হাজার হাজার লাইক পেয়েছে। ভিডিওটি আপলোড হওয়ার পর থেকে, ইনস্টাগ্রাম ব্যবহারকারীরা মন্তব্য বিভাগে ভালবাসা এবং স্নেহ ঢেলে দিচ্ছেন। একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী বলেছেন, “বাদাম ম্যান এখন বিশ্বজুড়েই”। অন্যদিকে অপর একজন ব্যবহারকারী লিখেছেন, বাবা মেয়ের পারফরম্যান্স এক অন্যপর্যায়ে গানটিকে নিয়ে গেছে”।

দেখুন বাবা-মেয়ের সেই ডুয়েট নাচ-

এবার ভুবন বাদ্যকারের ‘দাদাগিরি’ দেখার অপেক্ষায় গোটা বাংলা। যাঁর বাদাম বিক্রি করার গান নিয়ে ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে কয়েক ডজন রিমিক্স। আর তার তালে পা মেলাচ্ছেন নেটদুনিয়ার একাংশ। তারকা থেকে শুরু করে ষোড়শী তরুণী, প্রায় প্রত্যেকেই অনায়াসে মজেছেন ‘কাঁচা বাদাম’-এর তালে।

দেখুন দাদাগিরির মঞ্চে অপ্রতিরোধ্য ভুবন বাদ্যকর-

দাদাগিরির মঞ্চে ভুবন বাদ্যকর

আগামী ১৯ ফেব্রুয়ারি ‘দাদাগিরি’-র সেই পর্ব অনুষ্ঠিত হতে চলেছে। দেখা যাবে দাদার সঙ্গে ভুবন বাদ্যকারকে ওরফে নেটদুনিয়ার বাদামকাকু । চ্যানেলের তরফ থেকে প্রকাশ করা হয়েছে কিছু ছবি। আর সেই ছবি প্রকাশ হতেই তা ভাইরাল হয়ে গিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দাদাগিরির মঞ্চে নিজস্ব মহিমায় ভুবন। হাতে রইল বাদামের ঝুড়িও। নিজের প্রতিভায় সবাইকে হারিয়ে শেষ হাসি হেসেছেন ভুবনই। ‘দাদা’র হাত থেকে যখন ট্রফি নিয়েছেন, তখন হাততালিতে ফেটে পড়েছে প্রতিযোগিতার মঞ্চ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Peanut sellers kacha badam jingle trends heres all you need to know about the viral video