scorecardresearch

বড় খবর

চালকের আসনে উবের সিইও, দেখে চমকে উঠলেন যাত্রী, তাজ্জব ঘটনা দিল্লিতে

ড্রাইভার বললেন- ‘হাই মধুবন্তী, আমি উবের ইন্ডিয়ার সিইও এবং আপনি আজ আমার প্রথম যাত্রী।’

প্রভজিত সিংয়ের সঙ্গে তাদের রাইড শেয়ার করে নিলেন অনন্যা দ্বিবেদী

ভাবুন আপনি অফিস যাওয়ার জন্য রাস্তায় দাঁড়িয়ে অপেক্ষা করছেন, বাস ধরার জন্য। এদিকে আপনার অফিসের দেরি হয়ে যাচ্ছে আপনি চটজলদি অফিসে পৌঁছানোর জন্য উবের ক্যাব বুক করলেন। দেখলেন কিছুক্ষণের মধ্যেই আপনার সামনে ক্যাব হাজির।

এবার ধরুন আপনি চালকের আসনে দেখতে পেলেন উবের ইন্ডিয়ার সিইও স্বয়ং গাড়ি নিয়ে আপনার সামনে হাজির। অবাক হলেন ভাবছেন এমন আবার হয় নাকি? বাস্তবে এমনটাই ঘটেছে। দুজন উবের ব্যবহারকারী অনন্যা দ্বিবেদী এবং মধুবন্তী সুন্দররাজন এমন রাইডের অভিজ্ঞতা শেয়ার করেছেন যেখানে তাঁরা প্রভজিৎ সিংয়ের সঙ্গে তাদের রাইড শেয়ার করে নিয়েছিলেন। প্রভজিৎ ভারত এবং দক্ষিণ এশিয়ার উবেরের প্রেসিডেন্ট। তিনি নিজে সংস্থার একটি রিসার্চে অংশ নিতে পথে নেমেছিলেন।

যাত্রীর সঙ্গে উবের ইন্ডিয়ার সিইও

অনন্যা দ্বিবেদী উবের ইন্ডিয়ার প্রেসিডেন্টের সঙ্গে তার যাত্রাপথের অভিজ্ঞতা শেয়ার করে লিখেছেন, আমি অফিসের কাজের পর ফেরার সময় উবেরের জন্য অপেক্ষা করছিলাম। চালকের আসনে কে রয়েছেন তা প্রথমে বুঝতে না পারলেও পরে দেখি, প্রভজিত উবের প্রেসিডেন্ট নিজেই গাড়িটি চালাচ্ছেন। আমি অবাক হয়ে গিয়েছিলাম। এই ঘটনা শেয়ার করার সঙ্গে সঙ্গে তিনি নিজে প্রভজিতের সঙ্গে বেশ কয়েকটি ছবিও শেয়ার করেন। অন্য লিঙ্কডইন ব্যবহারকারী, সৌরভ কুমার ভার্মা, লিখেছেন ‘কোম্পানির পরিষেবাগুলি উন্নত করার জন্য উবার ইন্ডিয়ার বসের সততার জন্য প্রশংসা’ । দিল্লি এবং গুরগাঁওয়ের এই ঘটনা সামনে আসতেই উত্তাল সোশ্যাল মিডিয়া। অনেকেই উবেরের এমন উদ্যোগের প্রশংসা করে কমেন্ট করেছেন।

একি ধরণের ঘটনা ঘটে অন্য এক যাত্রীর সঙ্গেও মধুবন্তী সুন্দররাজন পোস্টে লিখেছেন  আমি অফিসে যাওয়ার জন্য প্রস্তুত হয়েছিলাম এবং একটি উবের বুক করেছিলাম,” উবের চালক আমার ড্রপ লোকেশন না জিজ্ঞেস করেই অবিলম্বে পিং করে জানায় ‘আমি রাস্তায় আছি’। আমি অপেক্ষা করতে থাকলাম। কিছু সময় পরেই গাড়ি এল,  ড্রাইভার বলল- ‘হাই মধুবন্তী, আমি উবের ইন্ডিয়ার সিইও এবং আপনি আজ আমার প্রথম যাত্রী। আপনি কি এই রাইডটি করতে ইচ্ছুক?” সুন্দররাজন উবেরে এই উদ্যোগকে “চমৎকার” বলে বর্ণনা করেছেন। প্রভজিত সিং ২০২০ সালে ভারত ও দক্ষিণ এশিয়ায় উবারের প্রেসিডেন্ট পদে আসীন হন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: People left surprised after their cab driver turnepeople left surprised after their cab driver turned out to be uber india chiefd out to be uber india chief