scorecardresearch

বড় খবর

রেলিং বেয়ে তড়তড়িয়ে নামতে গিয়েই ঘটে গেল ভয়ানক বিপত্তি, ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়  

সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ১২ লাখ ভিউ এবং ১৫ হাজারের বেশি লাইক পেয়েছে।

রেলিং বেয়ে তড়তড়িয়ে নামতে গিয়েই ঘটে গেল ভয়ানক বিপত্তি, ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায়  

হামেশাই শিশুদের স্কুলে বা বাড়িতে সিঁড়ির রেলিং বেয়ে নামতে দেখা যায়।শিশুদের এটি একটি অন্যতম পছন্দের বিষয়। বড় হওয়ার পরেও অনেক সময় রেলিং দেখে তাদের শিশুসুলভ মানসিকতা প্রকাশ পায়, আর শৈশবের সেই দিনগুলোর মত একই রকম কাজ করতে গিয়েই ঘটে যায় ভয়ানক বিপত্তি।

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায ভাইরাল, যা দেখে নেটদুনিয়ায় হাসির রোল। বেশিরভাগ ব্যবহারকারী ভিডিও দেখে তাদের শৈশবকে মিস করছেন। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, তিনতলা একটি বাড়িতে সিঁড়ি দিয়ে নামার সময় সিঁড়ির বদলে রেলিংয়ে বসে নামার চেষ্টা করছেন ব্যক্তি। মুহূর্তেই পিছলে গিয়ে একেবারে ওপর থেকে নীচে পড়ে যান ওই ব্যক্তি এবং মারাত্মকভাবে আহত হন তিনি।

ভাইরাল হওয়া ভিডিওটি দ্রুত ব্যবহারকারীদের দৃষ্টি আকর্ষণ করছে, যা সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। ভিডিওটি শাহজাদ সৈয়দ নামে এক ইনস্টাগ্রাম ব্যবহারকারী তার প্রোফাইলে শেয়ার করেছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, সিঁড়িতে তৈরি রেলিং ধরে পিছলে নামার চেষ্টা করছেন এক ব্যক্তি। হঠাৎ করেই ছিটকে পড়ে যান তিনি।

ব্যক্তির কাণ্ড দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। একই সময়ে, বেশিরভাগ ব্যবহারকারী বলেছেন যে তারাও তাদের শৈশবে এমন সব দুষ্টুমি করতেন। খবর লেখা পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ১২ লাখ ভিউ এবং ১৫ হাজারের বেশি লাইক পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Person fell while sliding on the railing