Pet dog stops ATM robbery in Jharkhand. Here's what happened:পোষ্যের চিৎকারে রনে ভঙ্গ দেয় দুষ্কৃতীরা, ব্যর্থ হয় ATM লুঠের চেষ্টা | Indian Express Bangla

পোষ্যের চিৎকারে রণে ভঙ্গ দেয় দুষ্কৃতীরা, ব্যর্থ হল ATM লুঠের চেষ্টা

পোষা কুকুর চিৎকার জুড়ে দেয়। তাতেই রণে ভঙ্গ দেয় ডাকাত দলটি।

পোষ্যের চিৎকারে রণে ভঙ্গ দেয় দুষ্কৃতীরা, ব্যর্থ হল ATM লুঠের চেষ্টা
পোষা কুকুর চিৎকার জুড়ে দেয়। তাতেই রনে ভঙ্গ দেয় ডাকাতের দলটি।

পোষ্যের তৎপরতায় অনেক ক্ষেত্রে বাড়িতে ডাকাতি আটকানোর অনেক নিদর্শন এর আগে সংবাদ শিরোনামে এসেছে। এবার পোষ্যের তৎপরতায় রোখা গেল ATM ডাকাতি। মঙ্গলবার ঝাড়খণ্ড পুলিশ পিটিআইকে জানিয়েছে যে ঝাড়খণ্ডের হাজারিবাগ জেলায় কুকুরের তৎপরতায় আটকানো গিয়েছে এটিএম ডাকাতি।

ঠিক কী ঘটেছিল? পুলিশ সূত্রে জানা গিয়েছে গ্যাস কাটার, এলপিজি সিলিন্ডার এবং হাতুড়ি নিয়ে ডাকাতের একটি দল গভীর রাত্রে চৌপারান থানা এলাকার চাঠি গ্রামের জিটি রোডের ধারে একটি এটিএম লুঠের চেষ্টা করে। বাড়ির নিচতলায় এমন ভয়ঙ্কর ঘটনায় উপরতলায় সুধীর বার্নওয়ালের পোষা কুকুর চিৎকার জুড়ে দেয়। তাতেই রনে ভঙ্গ দেয় ডাকাত দলটি।

ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে সুধীর বাবু জানান, ডাকাতরা গ্যাস কাটার দিয়ে এটিএম মেশিন প্রায় খুলেই ফেলেছিল সেই সময় বাড়ির কুকুর তীব্র চিৎকার জুড়ে দেয়। এর পরই তিনি প্রতিবেশীদের সতর্ক করেন। পরিস্থিতি বেগতিক বুঝে  গ্যাস কাটার, সিলিন্ডার ফেলেই চম্পট দেয় ডাকাতের দলটি।

আরও পড়ুন: [ বিশেষ ছাড়ের পরেও Zomato-তে দাম পড়ল রেস্তোরাঁর থেকে ৩৫% বেশি! সরব নেটিজেন]

ঘটনার প্রেক্ষিপ্তে পুলিশ একটি মামলা দায়ের করেছে এবং ঘটনার তদন্ত চলছে, মহকুমা পুলিশ অফিসার (এসডিপিও) নাজির আখতার পিটিআইকে জানিয়েছেন  ডাকাতির উদ্দেশ্যে বেশ কিছু দুষ্কৃতি জড়ো হয়। এটিএমে প্রায় ২৭ লাখ টাকা ছিল। তবে পোষ্যের চিৎকারে তাদের সেই উদ্দেশ্য ব্যর্থ হয়েছে। পুলিশের ধারণা, ডাকাতরা রাজ্যের বাইরে থেকে ডাকাতির উদ্দেশ্যে এসেছিল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pet dog stops atm robbery in jharkhand heres what happened

Next Story
বিশেষ ছাড়ের পরেও Zomato-তে দাম পড়ল রেস্তোরাঁর থেকে ৩৫% বেশি! সরব নেটিজেন