বড় খবর

‘অসাধারণ মুহূর্ত’, পুলিশ মেয়ের উর্দিতে তারা গুনছেন বাবা, দেখে আপ্লুত নেটপাড়া

মেয়ের পুলিশের উর্দিতে তারা গুনছেন বাবা, দেখে আবেগে ভেসেছে নেটদুনিয়া। সংশ্লিষ্ট পুলিশ অফিসারের নাম রত্তনা এনগাসেপম।

father checks star on daughter uniform
এই সেই ভাইরাল ছবি

বাবা-মায়ের গর্বের কারণ হয়ে উঠলে বোধহয় যে কোনও কৃতিত্বই আলাদা মাত্রা পায়। এইসব মুহূর্ত খোদাই হয়ে যায় আমাদের মনে। সেরকমই এক মুহূর্তের ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। মেয়ের পুলিশের উর্দিতে তারা গুনছেন বাবা, দেখে আবেগে ভেসেছে নেটদুনিয়া। সংশ্লিষ্ট পুলিশ অফিসারের নাম রত্তনা এনগাসেপম। এবং ছবিটি গত বছরের।

টুইটারে ছবিটি পোস্ট করে এক নেটিজেন লেখেন, “রত্তনা এনগাসেপম, ইমফল, মণিপুরের ডেপুটি সুপার… তাঁর গর্বিত বাবা মেয়ের উর্দিতে তারা গুনে দেখছেন। এবং রত্তনা গর্বিতভাবে তাকিয়ে বাবার চোখের তারার দিকে।” তবে এখানে বলে নেওয়া দরকার যে এই অফিসার ডেপুটি সুপার নন, বর্তমানে মণিপুর পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে কর্মরত।

ছবিটি এখন ভাইরাল হলেও তোলা হয়েছিল ২০১৯-এ। ডেপুটি সুপার থেকে পদোন্নতি লাভ করে অতিরিক্ত সুপার হন রত্তনা, এবং এই বিশেষ মুহূর্তে তাঁর বাড়িতেই তোলা হয় এই ছবি। একাধিক সেলিব্রিটি সেটি শেয়ার করেন তাঁর কৃতিত্বের প্রশংসা করে, এবং মুহূর্তটির সৌন্দর্য ব্যাখ্যা করে। তারপরই ভাইরাল হয় এই ছবি।

অনেকেই বাবা-মেয়ের এই আবেগঘন মুহূর্তের প্রশংসা করার পাশাপাশি এও বলেছেন যে “নারীর ক্ষমতায়নের এটিই যথার্থ রূপ”, এবং “গর্বিত বাবার গর্বিত মেয়ে”র প্রশংসায়ও পঞ্চমুখ অনেকেই।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Photo of woman police officer manipur with her father is going viral

Next Story
ভাইরাল হলো কলকাতা পুলিশের রবিপ্রণাম, দেখুন ভিডিওkolkata police rabindra jayanti video
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com