scorecardresearch

বড় খবর

একটি এসিতেই বাজিমাত, একই সঙ্গে ঠান্ডা হচ্ছে দুটি ঘর, হোটেলের কাণ্ড দেখে অবাক নেটপাড়া

বাণিজ্যনগরীতে গরম থেকে বাঁচার আজব উপায় ভাইরাল

একটি এসিতেই বাজিমাত, একই সঙ্গে ঠান্ডা হচ্ছে দুটি ঘর, হোটেলের কাণ্ড দেখে অবাক নেটপাড়া
একটি এসিতেই বাজিমাত, একই সঙ্গে ঠাণ্ডা হবে দুটি ঘর, ছবি দেখেই অবাক নেটপাড়া

আমরা যখন কোথাও বেড়াতে যাই, থাকার জন্য সাধারণ ভাবে হোটেলে রুম বা গেস্ট হাউস বুক করি। তবে বুক করার আগে জানার চেষ্টা করি সেই রুমে কী কী সুবিধা পাওয়া যাবে। অনেক সময় এমন হয় হোটেলের তরফে এক প্রতিশ্রুতি দেওয়া হল, কিন্তু কার্যক্ষেত্রে দেখা গেল একেবারেই ভিন্ন ছবি। তেমনই এক খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। ভাইরাল ছবি দেখে অনেকেই ভিরমি খেতে শুরু করেছেন। ছবিতে দেখা যাচ্ছে দুটি রুমের দেওয়াল বরাবর একটি এসি লাগানো রয়েছে। যা দেখে সকলেই বিস্মিত।

আজব এক ঘটনা সামনে এসেছে নেটদুনিয়ার সৌজন্যে। মুম্বইয়ের একটি হোটেল রুমের ছবি ঘিরে হুলস্থূল নেটদুনিয়া। কিন্তু কেন? ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে একটি এসি রুম। তাতে লাগানো রয়েছে এসিও। কিন্তু সেই এসি কাজ করছে দুটি ঘরে এক সঙ্গে। কীভাবে এমন সম্ভব তা ভেবেই দিশেহারা নেটিজেনরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবিটি বেশ মজার। এই ছবি দেখে হাসি থামাতে পারছেন না নেটপাড়ার মানুষজন। এই মজার ছবিটি মাল্টিমিডিয়া শিল্পী এবং পডকাস্টার অনুরাগ ভার্মা তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে, হোটেল দুটি রুম একসঙ্গে ঠান্ডা করার জন্য আজব কায়দায় লাগানো হয়েছে একটি স্প্লিট এসি।

ভাইরাল হওয়া এই ছবিতে দেখা যাচ্ছে, হোটেলের দুটি রুমে আলাদা করে দেওয়ালে একটি ছিদ্র করা হয়েছে এবং তাতে স্প্লিট এসি লাগানো হয়েছে যাতে একটি এসি দিয়ে দুটি রুম একসঙ্গে ঠান্ডা করা যায়।

আরও পড়ুন: [ ডেঙ্গুর ঝোড়ো ইনিংসে ত্রস্ত বাংলা, চরিত্র বদলেই কী বাড়ছে মৃতের সংখ্যা? জানুন বিশেষজ্ঞের মতামত ]

ছবিটি শেয়ার করে অনুরাগ ভার্মা জানিয়েছেন যে ২০১১ সালে তিনি মুম্বইয়ের একটি হোটেলে থাকার জন্য রুম বুক করেছিলেন। হোটেল ম্যানেজার প্রতিশ্রুতি দিয়েছিলেন যে একটি স্প্লিট এসি রুম দেওয়া হবে তাকে। কিন্তু ভার্মা হোটেলের ঘরে পৌঁছে দেখলেন, একটি স্প্লিট এসি দুটি ঘরে ভাগ করা। যা দেখে তিনি রীতিমত অবাক হয়ে যান।

তবে হোটেলটির নাম অনুরাগ প্রকাশ করেননি। সোশ্যাল মিডিয়ায় তার শেয়ার করা এই ছবি দেখে অবাক হয়েছেন মানুষ জন। নেটিজেনরা তার এই পোস্টে অজস্র লাইক ও রিটুইট করছেন। একজন ইউজার কমেন্টে লিখেছেন সত্যি এমন ঘটনা বিস্ময়কর!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pic showing 1 ac split between 2 rooms at mumbai hotel goes viral