বড় খবর

‘মন কি বাত’ এ প্রধান মন্ত্রীর ঘোষণার পর ট্রেন্ডিং দুই কুকুর, কেন জানেন?

মাটিতে পুঁতে থাকা পাঁচটি মাইনের সন্ধান দেয়। এতে প্রাণ বেঁচে যায় বহু সেনার।

modi, মোদী
নরেন্দ্র মোদী

দেশের সুরক্ষা আনতে যারা প্রাণ লড়িয়ে দেন তাদের প্রশংসা শোনা গেল প্রধানমন্ত্রীর কথায়। মন কি বাত – এ সাধারণত দেশীয় উৎপাদন, করোনা, আত্মনির্ভরীলতা নিয়েই বক্তব্য রাখেন নরেন্দ্র মোদী। তবে এবার একটু অন্যরকম।

দেশীয় জিনিস ব্যবহারে যে ভাবে জর দেন তিনি এবার সে ভাবেই দেশীয় কুকুর পোষার কথা বললেন। পাশাপাশি দেশের নিরাপত্তায় যে যে কুকুর আছে তাদের নাম উল্লেখ করে প্রশংসা করেন তিনি। ভারতীয়দের উদ্দেশে বলেন যারা বাড়িতে কুকুর পোষার কথা ভাবনা চিন্তা করছেন তারা দেশীয় কুকুর দত্তক নিন।

এদিন প্রধানমন্ত্রী বলেন ডিভা ও সোফিকে স্বাধীনতা দিবসের দিন তাদের চিফ অফ আর্মি স্টাফ কার্ড দেওয়া হয়েছে। ডিভা মাটিতে পুঁতে থাকা পাঁচটি মাইনের সন্ধান দেয়। এতে প্রাণ বেঁচে যায় বহু সেনার। সোফি খুঁজে বের করেছিল আই ই ডি।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pictures of two indian army dogs sophie and vida have gone viral on social media after prime minister narendra modi spoke of their bravery during counter infiltration and counter terrorism operatio

Next Story
বন্দুক আগুন নিয়ে নীলগিরি জঙ্গলে নাটকীয় ভাবে ভাল্লুক উদ্ধার, দেখুন ভিডিওতে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com