scorecardresearch

বড় খবর

বিমানে পাইলটের ‘কাব্যিক শৈলী’, অনন্য ঘোষণায় নতুন বছরকে স্বাগত! দেখুন ভিডিও

বিমানের ভিতর হিন্দি কবিতায় মোড়ানো ঘোষণা শুনে যাত্রীরা ভীষণ খুশি।

বিমানে পাইলটের ‘কাব্যিক শৈলী’, অনন্য ঘোষণায় নতুন বছরকে স্বাগত! দেখুন ভিডিও

যখনই কেউ একটি বিশেষ অনুষ্ঠানে তার কাজকে দৈনন্দিন স্টাইলের থেকে ভিন্নভাবে উপস্থাপন করেন, তখনই তিনি মানুষের দৃষ্টি আকর্ষণ করেন। বিমান যাত্রার সময় এমনই এক ঘটনা অবাক করে যাত্রীদের। ইংরেজির বদলে থেকে হিন্দিতে ‘ওয়েলকাম মেসেজ’! একেবারে কবিতার স্টাইলে। এরপরই এমন অভিনব ঘোষণা শুনতে যাত্রীদের মধ্যে শোরগোল পড়ে যায়। সকলেই মন দিয়ে পাইলটের সেই ঘোষণা শুনতে ব্যস্ত! যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ভাইরাল।

স্পাইসজেটের বিমানের এমনই একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে পাইলটের ‘কাব্যিক ভঙ্গিতে’ ঘোষণা মানুষের মন জয় করেছে। পাশাপাশি পাইলটের ‘শুদ্ধ হিন্দি’ নেটিজেনদের মুগ্ধ করে। নতুন বছরকে ‘স্বাগত’ জানাতে পাইলটের এক অনন্য ‘স্টাইল’ দারুণ ভাবে পছন্দ করেছেন মানুষজন। ভিডিওটি ইতিমধ্যে ৫ লাখের বেশি ভিউ হয়েছে ।

ঘটনাটি স্পাইস জেটের একটি বিমানের। যখন পাইলট ওড়ার আগে যাত্রীদের উদ্দেশ্যে রুটিন ঘোষণা শুরু করেন। কিন্তু তার স্টাইল একেবারেই আলাদা না নজর কেড়েছে নেটপাড়ার। বিমানের ভিতর হিন্দি কবিতায় মোড়ানো ঘোষণা শুনে যাত্রীরা ভীষণ খুশি। এর পর সকলেই পাইলটকে হাততালি দিয়ে অভিনন্দন জানানো হয়।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা পাইলটের শৈলীর প্রশংসা করছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি শেয়ার করার পর ক্যাপশনেও লেখা হয়েছে কাব্যিক ভঙ্গিতে পাইলটের এমন ঘোষণা, প্রতিটি যাত্রাকে সহজ করে তোলে! ভিডিওটি দেখুন এই ভিডিওটি দেখে আপনিও ভিডিও’র প্রেমে পড়বেন! ভিডিওটি ৯ লাখের বেশি ভিউ পেয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pilots lyrical style in flight won hearts welcome newyear