scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

পরপর চোয়ালে কামড় পিটবুলের, ভয়ঙ্কর ভিডিও দেখে আঁতকে উঠছেন সকলেই

পিটবুলের আক্রমণ করার লাইভ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

পরপর চোয়ালে কামড় পিটবুলের, ভয়ঙ্কর ভিডিও দেখে আঁতকে উঠছেন সকলেই
পরপর চোয়ালে কামড় পিটবুলের, ভয়ঙ্কর ভিডিও দেখে আঁতকে উঠছেন সকলেই

সম্প্রতি দেশজুড়ে কুকুরের আক্রমণের একাধিক ঘটনা সামনে এসেছে। সর্বশেষ ঘটনা উত্তরপ্রদেশের কানপুরে। একটি ভয়ঙ্কর পিটবুল প্রজাতির কুকুর রাস্তা দিয়ে যাওয়া একটি গরুকে আক্রমণ করে। পিটবুল গরুকে আক্রমণ করার লাইভ ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

এই ভিডিওটি শহরের সরসাইয়া ঘাটের। ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে পিটবুল কীভাবে গরুর চোয়াল মুখে চেপে ধরে আছে। বিপজ্জনক এই কুকুরের হাত থেকে গরুকে বাঁচানোর চেষ্টা করছে বেশ কয়েকজন। কিন্তু অনেক চেষ্টা করেও পিটবুলের আক্রমণ থেকে গরুটিকে ছাড়াতে না পেরে লোকজন পিটবুলকে লাঠিপেটা করা। তাতেও সে গরুটিকে ছাড়েনি।

পরে অনেক চেষ্টায় গরুটিকে পিটবুলের সহযোগিতায় অনেক কষ্টে গরুটিকে পিটবুলের কবল থেকে রক্ষা করা হয়। এই ভিডিওটি দেখার পরে সবাই আতঙ্কিত কারণ পিটবুলের আক্রমণের ভয়াবহতা দেখে মানুষজন রীতিমত আতঙ্কিত।

স্থানীয় মানুষজন জানান, পিটবুল কুকুর যেভাবে গরুকে আক্রমণ করেছে, তার জায়গায় মানুষ থাকলে পরিস্থিতি আরও খারাপ হতে পারত। আশপাশের মানুষজন এই ঘটনায় রীতিমত আতঙ্কিত।

আরও পড়ুন: [ আতঙ্ক কাটিয়ে উৎসবে ফেরার পালা, মাতৃবন্দনায় ‘নজরকাড়া’ থিমে চমকের ছড়াছড়ি বেহালায় ]

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই  কানপুর মিউনিসিপ্যাল কমিশনার শিব শরনাপ্পা জানিয়েছেন, এই ভিডিও তাঁর নজরে এসেছে। তারা বিষয়টি তদন্ত করে দেখছেন। কানপুরে কুকুর রেজিস্ট্রেশন করার পদ্ধতি বেশ কিছুদিন যাবৎ চালু করা হয়েছে। কানপুর  মিউনিসিপ্যাল কর্পোরেশনের তরফে বলা হয়েছে, কুকুরটির রেজিস্ট্রেশন না থাকলে মালিকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পিটবুল বিশ্বের সবচেয়ে বিপজ্জনক কুকুরের মধ্যে একটি। সম্প্রতি লখনউতে পিটবুলের আক্রমণে প্রাণ হারিয়েছেন এক মহিলা। অন্যদিকে দিল্লি সংলগ্ন গাজিয়াবাদেও একই রকম ঘটনা সামনে এসেছে, যেখানে পিটবুল একটি শিশুকে আক্রমণ করে। সেই ঘটনায় গুরুতর আহত হয় শিশুটি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pit bull bites cow in mouth dog owner struggles to intervene in up