scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

ওড়ার পরই দুর্ঘটনা, গাছেই আটকে আস্ত বিমান, আটকে যাত্রী-পাইলট!

দুর্ঘটনার পর গাছেই আটকে রইলেন বিমানে থাকা যাত্রী ও পাইলট।

ওড়ার পরই দুর্ঘটনা, গাছেই আটকে আস্ত বিমান, আটকে যাত্রী-পাইলট!
দুর্ঘটনার পর গাছেই আটকে রইলেন বিমানে থাকা যাত্রী ও পাইলট।

ভয়াবহ ঘটনা। ওড়ার কয়েক মুহূর্তের মধ্যেই দুর্ঘটনা। মাটিতে আছড়ে পড়ার আগে গাছে আটকে রইল বিমানটি। মুহূর্তেই সেই ছবি ভাইরাল নেটদুনিয়ায়। যা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। দুর্ঘটনার পর গাছেই আটকে রইলেন বিমানে থাকা যাত্রী ও পাইলট। ভয়াবহ এই ঘটনার সাক্ষী থাকল সোশ্যাল মিডিয়ায়।

খবর অনুসারে জানা গিয়েছে একটি বিমান টেকঅফের কয়েক সেকেন্ড পরেই দুর্ঘটনার কবলে পড়ে। বিমানে থাকা যাত্রী ও ২ পাইলট চার ঘণ্টারও বেশি সময় ধরে জঙ্গলে গাছের ওপর আটকে থাকে। প্রাণ হাতে করে চার ঘণ্টা ওভাবেই আটকে থাকে তাঁরা। পরে দমকল এবং উদ্ধারকারী দলের সদস্যরা ৪০ ফুট উঁচুতে গাছের ওপর দুর্ঘটনাগ্রস্ত বিমান থেকে আটকে থাকা মানুষজনকে উদ্ধার করেন। সকলকেই অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

আরও পড়ুন: [ ট্রেডমিলে ‘শরীর চর্চা’ বিড়াল ছানার, অবাক করা ভিডিও দেখে হাসির রোল নেটদুনিয়ায় ]

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, কেন্টের রকস্টার বিমানবন্দর থেকে উড়েছিল বিমানটি। ওড়ার কিছু সময় পরে দুর্ঘটনার কবলে পড়ে বিমানটি। মাটিতে আছড়ে পড়ার আগেই বিমানটি গাছে আটকে যায়। বিকেল পর্যন্ত যাত্রীরা ককপিটে আটকে ছিলেন। পরে বিকেলে আটকে থাকা যাত্রীদের উদ্ধার করা হয়। যে কোন মুহূর্তেই গাছের ডাল পালা ভেঙে বিমানটি মাটিতে আছড়ে পড়তে পারত। কিন্তু তা না হওয়ায় বরাত জোরে রক্ষা পান বিমানে থাকা পাইলট ও যাত্রীরা। রকস্টার বিমানবন্দর সূত্রে খবর, দমকলের প্রায় ২৫টি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করা আটকে থাকা মানুষজনকে।

সোশ্যাল মিডিয়ায় এই কাহিনী ভাইরাল হতেই শিউরে উঠেছেন নেটিজেনরা। পাশাপাশি বিমানে থাকা সকলের প্রাণ বাঁচানোর জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন নেটপাড়ার বাসিন্দারা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Plane crashes seconds after takeoff leaves pilot passengers stuck 40 feet up in a bunch of trees