বড় খবর

যাত্রীবাহী বিমানের উপর বজ্রপাত! ভয়ঙ্কর দৃশ্য ধরা পড়ল সিসিটিভিতে

রানওয়ে থেকে ওঠার খানিক পরেই বাজ পড়ে বিমানের উপর। বামিংহামের ওই বাসিন্দা ভিডিওটি সোশাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে।

রাতের বেলায় আকাশ দিয়ে উড়ে যাচ্ছে যাত্রীবাহী বিমান। সে সময় বজ্রপাতের গর্জনে মাঝে মাঝেই কেঁপে উঠছে এলাকা। কয়েক সেকেন্ডের জন্য আকাশ আলো করে বিদ্যুৎ চমকাচ্ছে ঘনঘন। এমনসময় হঠাৎ একটি বিদ্যুতের রেখা ছুটে যায় বিমানটির দিকে। সিসিটিভিতে সেই দৃশ্য স্পষ্ট।

সংবাদ মারফত জানা গিয়েছে, বামিংহাম শহরে একজনের বাড়ির সিসিটিভি ক্যামেরায় সেই দৃশ্য বন্দী হয়েছে। ইউরোপে চলছে কিয়ারা ঝড়। তাই বন্ধ বিমান ওঠানামা। কিন্তু মাঝের মধ্যে কয়েকটি বিমান চলাচল করছে। যার মধ্যে একটি গত রবিবার বার্মিংহাম থেকে ডাবলিন যাচ্ছিল। রানওয়ে থেকে ওঠার খানিক পরেই বাজ পড়ে বিমানের উপর। বামিংহামের ওই বাসিন্দা ভিডিওটি সোশাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই ভাইরাল হয়েছে।

তবে প্রাথমিকভাবে ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিমানে বাজ পড়লেও সেটির কোনও ক্ষতি হয়নি। কারণ, নিজের গতিতেই এগিয়ে যাচ্ছিল বিমানটিয যার আলো দেখা যাচ্ছিল।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Plane get hit by lightning at birmingham united kingdom viral video

Next Story
নিজের চেয়েও বেশি ওজন তুলে ভাইরাল দিশা পাটানি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com