scorecardresearch

বড় খবর

ধুতি-কুর্তায় ক্রিকেট, ধারাভাষ্য সংস্কৃতে! আজব টুর্নামেন্টে চক্ষু চড়কগাছ

আশ্চর্যের বিষয় হল এই ম্যাচে ধারাভাষ্য করা হচ্ছে সংস্কৃতে।

ধুতি-কুর্তায় ক্রিকেট, ধারাভাষ্য সংস্কৃতে! আজব টুর্নামেন্টে চক্ষু চড়কগাছ

ক্রিকেট আমাদের সকলের গর্ব। আমাদের দেশে ক্রিকেট শুধু একটি খেলা নয়, ক্রিকেট আমাদের সকলের কাছেই একটি আবেগ। ক্রিকেট এমন এক গেম যা মানুষ খুব আগ্রহ নিয়ে দেখে এবং খেলে। সুযোগ পেলে কেউই ক্রিকেট দেখতে বা খেলতে মিস করেন না। আইপিএলের কারণে ভারতে ক্রিকেটের জনপ্রিয়তা বেড়েছে বহুগুণে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ক্রিকেট টুর্নামেন্টের ভিডিও ভাইরাল হয়েছে যেখানে খেলোয়াড়দের জার্সি পরার পরিবর্তে ধুতি-কুর্তাতে ক্রিকেট খেলতে দেখা যায়। সবচেয়ে আশ্চর্যের বিষয় হল এই ম্যাচে ধারাভাষ্য করা হচ্ছে সংস্কৃতে।

ভিডিওটি দেখার পর নিশ্চয়ই বুঝতে পেরেছেন এটিই দেশের প্রথম অনন্য ক্রিকেট টুর্নামেন্ট যেখানে ধুতি-কুর্তায় ক্রিকেট খেলতে দেখা গেছে। তবে এই ম্যাচটি একেবারেই রাস্তার ক্রিকেট টুর্নামেন্ট, কোন বড় টুর্নামেন্টে এমন দৃশ্য চোখে পড়বে না।

ভাইরাল ভিডিও’ থেকে প্রাপ্ত তথ্য অনুসারে জানা গিয়েছে এই ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে ভোপালে। এই অনন্য ক্রিকেট টুর্নামেন্টের নাম মহর্ষি কাপ। এই টুর্নামেন্টে খেলোয়াড়রা জার্সির বদলে ধুতি-কুর্তা পরে মাঠে নামেন। এই ক্রিকেট টুর্নামেন্টের ধারাভাষ্যও শুধুমাত্র সংস্কৃতে করা হয়। যা ইতিমধ্যেই ভাইরাল।

এই ভিডিও দেখার পর মানুষজন সম্পূর্ণরূপে হতবাক। ভাইরাল হওয়া এই ভিডিও নিয়ে অনেকের প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। এ বিষয়ে মন্তব্য করে একজন ব্যবহারকারী লিখেছেন- এটি একটি দুর্দান্ত ম্যাচ, মনে হচ্ছে ‘দেবলোকে’ একটি টুর্নামেন্ট হচ্ছে। এই ভিডিওটিতে মন্তব্য করতে গিয়ে আরেক ব্যবহারকারী লিখেছেন- ‘দেখে ভালো লাগলো। সংস্কৃতকে আবার ফিরিয়ে আনার একটা চেষ্টা’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Players seen in dhoti kurta commentary in sanskrit