scorecardresearch

বড় খবর

বিশেষ ভাবে সক্ষম শিল্পীর শিল্পকর্ম দেখে মুগ্ধ মোদী, করলেন ভূয়সী প্রশংসাও

‘আয়ুষের সঙ্গে সাক্ষাৎ যেন এক অবিস্মরণীয় মুহূর্ত’, টুইটার হ্যান্ডেলে লিখেছেন মোদী

বিশেষ ভাবে সক্ষম প্রতিভাবান শিল্পীর সঙ্গে সম্প্রতি দেখা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

আয়ুষ কুন্ডল মধ্যপ্রদেশের এই বিশেষ ভাবে সক্ষম প্রতিভাবান শিল্পীর সঙ্গে সম্প্রতি দেখা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর তার সঙ্গে দেখা করার সময়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মোদী নিজেই। সেই সব ছবি শেয়ার করে মোদী লিখেছেন “আয়ুষের সঙ্গে সাক্ষাৎ যেন এক অবিস্মরণীয় মুহূর্ত”।

জানা গিয়েছে আয়ুষ এর আগে দেখা করেছিলেন অমিতাভ বচ্চনের সঙ্গেই। তাঁর হাতে তুলে দিয়েছেন আয়ুষের আকা একটি ছবি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করার জন্য বিশেষ ভাবে উৎসাহী ছিলেন তিনি। আয়ুষ প্রতিবন্ধী হলেও অদ্ভুত এক শিল্পী সত্তা রয়েছে তার মধ্যে। হাত দিয়ে না পারলেও, পায়ের সাহায্যেই ফুটেই তোলেন অনবদ্য সব ছবি।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আয়ুষের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেছেন তাতে দেখা গিয়েছে স্বামী বিবেকানন্দের একটি ছবি সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন প্রতিভাবান এই শিল্পী। খারগোন থেকে ৮০ কিলোমিটার দূরে বারওয়াহ নগরে থাকেন আয়ুষ। ছোট থেকেই দাঁড়াতে পারেন না আয়ুষ। ঠিকমত কথাও বলতে পারেননা তিনি। তবুও পায়ের মাধ্যমেই ফুটিয়ে তোলেন তার অপরূপ শিল্পকর্ম যা দেখে মুগ্ধ আসমুদ্র হিমাচল। মোদী আয়ুষের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছেন, ‘তার এই শিল্প সকলকে অনুপ্রাণিত করবে’।

এই পোস্ট ভাইরাল হতেই তাতে ৭০ হাজারের বেশি লাইক পড়েছে। অজস্র কমেন্টে ভরে উঠেছে এই পোস্ট। অনেকে শিল্পীর প্রশংসায় পঞ্চমুখ। অন্যেরা মোদীকে ধন্যবাদ জানিয়েছেন এমন প্রতিভাকে দেশের সকলের সামনে তুলে ধরার জন্য।   

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pm modi meets showers praise on specially abled artist who paints with his feet see post