কোটি টাকায় বিক্রি হল মোদীর পাঁচশ টাকার ফোটোস্ট্যান্ড

দিল্লীর ওয়াল অফ ন্যাশেনাল গ্যালারিতে রাখা রয়েছে এই সব জিনিস। ২০০ টাকা থেকে ২.৫ লাখ পর্যন্ত পৌঁছে যাচ্ছে এক একটি জিনিসের দাম।

By: Kolkata  Updated: September 17, 2019, 03:10:28 PM

সোমবার প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীর ফোটেস্ট্যান্ড বিক্রি হল কোটি টাকায়। ই-নিলামে পাঁচশ টাকা থেকে এর দাম পৌঁছেছে কোটির ঘরে। গত ছয় মাসে মোদী গোটা দেশে যা বার্তা দিয়েছেন তার কিছু অংশ গুজরাটিতে তুলে ধরা হয়েছে এই ফোটোস্ট্যান্ডে।

এটি ছাড়াও ই-নিলামে একটি রুপোর কলসি যার মাথায় নারকেল দেওয়া রয়েছে, সেটিও বিক্রি হয়েছে এক কোটি টাকায়। যার আসল দাম ছিল ১৮,০০০ টাকা। গুজরাটের মুখ্যমন্ত্রী বিজয় রুপাণি এটি প্রধানমন্ত্রীকে উপহার দিয়েছিলেন।

রুপোর কলসি

এই অকশনে একটি মেমেন্টো বিক্রি হয়েছে চড়া দামে। একটি বাছুর তার মায়ের দুধ খাচ্ছে যা মেটাল দিয়ে তৈরি। সেটির দাম ছিল দেড় হাজার টাকা। নিলামে তার দাম উঠেছে ৫১ লাখ। ১৪ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত চলবে এই ই-অকশন।

 

দাম উঠেছে ৫১ লাখ

এছাড়া, নিলামে তোলা হয়েছে প্রধানমন্ত্রীর পাওয়া শাল, পেইন্টিং, সহ একাধিক শিল্পীর আঁকা নমোর বহু পোর্ট্রেট, ছবি-সহ আরও ২,৭৭২টি উপহার। দিল্লির ওয়াল অফ ন্যাশেনাল গ্যালারিতে রাখা রয়েছে এই সব জিনিস। ২০০ টাকা থেকে ২.৫ লাখ পর্যন্ত পৌঁছে যাচ্ছে এক একটি জিনিসের দাম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pm modi photo stand with base price of rs 500 sells for rs 1 crore at e auction

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement