scorecardresearch

‘আপনি তো লোকসভায় কাজ করেন’! পুচকি মেয়ের মুখে এমন কথা শুনেই ‘হতবাক’ মোদী

নিজেকে খানিক সামলে নিয়েই বাচ্চা মেয়ের কথায় হেসে ফেলেন তিনি।

arendra Modi,PM Modi,Parliament House,BJP,Ujjain,Madhya Pradesh,Anil Firojiya,Lok Sabha"
‘আপনি তো লোকসভায় কাজ করেন’! পুচকি মেয়ের মুখে এমন কথা শুনেই হতবম্ভ মোদী

‘আপনাকে তো রোজই টিভিতে দেখি, আপনি তো লোকসভায় কাজ করেন’। একরত্তি মেয়ের থেকে এমনই উত্তর শুনেই খানিক হতভম্ব হয়ে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজেকে খানিক সামলে নিয়েই বাচ্চা মেয়ের কথায় হেসে ফেলেন তিনি।

সংসদে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে নিজের ছোট্ট মেয়েকে দেখা করাতে নিয়ে গিয়েছিলেন মধ্য প্রদেশের বিজেপি সাংসদ অনিল ফিরোজিয়া। সেখানেই প্রধানমন্ত্রীর সঙ্গে  কথোপকথন হয় সাংসদ-কন্যা অহনার। তখন প্রধানমন্ত্রী সাংসদ কন্যার কাছে জানতে চান সে তাকে চেনে কিনা? উত্তরে ৫ বছর বয়সী অহনা তাঁকে জানান, “হ্যাঁ আপনি তো মোদীজি, আপনাকে রোজই টিভিতে দেখি”।

এর পর প্রধানমন্ত্রী অহনাকে জিজ্ঞেস করেন, তিনি জানেন তিনি কে? এই প্রশ্নের উত্তরে পুচকি মেয়ের সাফ জবাব, “আপনি তো লোকসভায় কাজ করেন”। একথা শুনেই হেসে ফেলেন মোদী সহ সেখানে উপস্থিত সকলেই। অহনাকে চকোলেটও উপহার দেন মোদী।

আরও পড়ুন: [নিজের তৈরি বিমানেই বিশ্ব ভ্রমণ! কেরলের যুবকের নজরকাড়া কৃতিত্ব]

বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সংসদ ভবনে মধ্যপ্রদেশের উজ্জানের বিজেপি সাংসদ অনিল ফিরোজিয়া ও তাঁর পরিবারের সঙ্গে দেখা করেন। অনিল ফিরোজিয়া নিজের ৫ বছরের মেয়ে অহনাকে নিয়ে আসেন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করাতে। সেখানেই অহনার কাছ থেকে এমন এমন মজার কথা শুনে কার্যত অবাক হয়ে যান সকলেই। কেউই আর নিজের হাসি চেপে রাখতে পারেননি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pm narendra modi asks 5 year old girl what work do i do her reply will leave you in splits