বড় খবর

‘বহুত বড়িয়া’! লোকশিল্পীর গানে মুগ্ধ মোদী, শেয়ার করলেন ভিডিও

প্রত্যন্ত গ্রামে গান গেয়ে দেশের মানুষের মন জয়ের পাশাপাশি মোদীর মন জয়ও করেছেন। প্রধানমন্ত্রীর থেকে একরাশ প্রশংসাও পেয়েছেন।

দেশে প্রতিভাবান শিল্পীদের অভাব নেই, এ কথা বহুবার স্বীকার করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে এবার সোশাল মিডিয়ার মাধ্যমে ভারতের মন পেল এক লোকগান শিল্পী। প্রত্যন্ত গ্রামে গান গেয়ে দেশের মানুষের মন জয়ের পাশাপাশি মোদীর মন জয়ও করেছেন। প্রধানমন্ত্রীর থেকে একরাশ প্রশংসাও পেয়েছেন।

টুইটার ব্যবহারকারী ব্রিজেশ চৌধুরীর টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে দু’জন লোকগান শিল্পীকে রাস্তার মাঝেই ভক্তিমূলক লোকসঙ্গীত পরিবেশন করতে দেখা যায়। তাদের মধ্যে একজনকে রাজস্থানী স্ট্রিংয়ের যন্ত্র রাবণহাথা খেলতে দেখা গেছে। অন্যজন তাঁর সঙ্গে তাল মেলাতে গিয়ে সুর মিলিয়েছেন।

ক্লিপটি শেয়ার করে মাইক্রো-ব্লগিং সাইটে ওই ব্যবহারকারী লিখেছেন, “এই আবেগভরা গানটি শুনুন এবং অনুভব করুন”। ব্রিজেশ চৌধুরী এ দাবি করেছেন যে অনেক সেলিব্রিটি এই প্রতিভার সামনে নিজেদের “ব্যর্থ” হবেন। টুইটার ব্যবহারকারী সবাইকে ‘এই প্রতিভা সমর্থন এবং উৎসাহিত’ করার জন্য অনুরোধ করেছিলেন।

টুইটারে যখন ভাইরাল হতে শুরু করে এই ভিডিওটি। সেই সময়ই প্রধানমন্ত্রী মোদীর দৃষ্টি আকর্ষণ করেছিল। মহা শিবরাত্রির আগে প্রধানমন্ত্রী গানের ক্লিপটি পুনরায় টুইট করেছিলেন ভগবান শিবের প্রশংসা করে। তিনি এও বলেন যে, ‘বহুত বড়িয়া’ (খুব ভাল)।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm narendra modi lauds folk artistes singing devotional song shares video

Next Story
সংস্থার নামকে নিজের নাম বানালেন বাংলার মহিলা, তাজ্জব রাজ্য
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com