scorecardresearch

বড় খবর

ব্যস্ত রাস্তায় চোরকে তাড়া করে ধরে ‘হিরো’ পুলিশ

অলি-গলি, খানা, খন্দ পেরিয়ে অবশেষে বড় রাস্তার ধারে চোরকে ধরতে সক্ষম হন তিনি

ব্যস্ত রাস্তায় চোরকে তাড়া করে ধরে ‘হিরো’ পুলিশ

আপনি সিনেমাতে চোর কে ধাওয়া করতে পুলিশকে পিছনে ছুটে থাকতে দেখতে পারেন। এটা খুব স্বাভাবিক ব্যাপার। কিন্তু কখনও কি বাস্তবে পুলিশ কে তাড়া করে চোর ধরতে দেখেছেন? এমন ঘটনা সচরাচর সেভাবে দেখা যায় না। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক দৃশ্য। যা দেখে পুলিশ কর্মীর প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা। জানা গিয়েছে এক ব্যক্তির কাছ থেকে মোবাইল ফোন চুরি করে নিয়ে পালিয়ে যাচ্ছিল তিন যুবক। তাদের মধ্যে একজন কে তাড়া করে ধরে ফেলে, এক পুলিশ কর্মী। ঘটনাটি ম্যাঙ্গালুরুর। বৃহস্পতিবার বিকেলে ম্যাঙ্গালুরুর নেহেরু ময়দানের রাস্তায় তখন লোকে লোকারণ্য। তার মাঝেই এক ব্যক্তির কাছ থেকে মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তিন যুবক।

এই ঘটনা চোখে পড়ে, অ্যাসিস্ট্যান্ট রিজার্ভ সাব-ইন্সপেক্টর বরুণ আলভার। দেখা মাত্রই একেবারে সিনেমার ভঙ্গিমায় তাড়া করতে শুরু করেন চোরকে। অলিগলি খানা খন্দ পেরিয়ে অবশেষে বড় রাস্তার ধারে চোরকে ধরতে সক্ষম হন তিনি। উদ্ধার করা হয়েছে মোবাইল ফোনটি। বাকী দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। এদিকে এক পুলিশ আধিকারিকের এমন সাহসিকতার খবর কানে পৌঁছায় ম্যাঙ্গালুরুর পুলিশ কমিশনারের। তিনি, জানান, “বরুণের কাজে গোটা বিভাগের মাথা উঁচু হয়েছে। তাকে ম্যাঙ্গালুরু পুলিশের তরফে পুরস্কৃত করা হবে”।

এদিকে এই ঘটনা নেটদুনিয়ায় ভাইরাল হতেই, তোলপাড় শুরু হয়। ভিডিও দেখে সকলেই সেই পুলিশ আধিকারিকের সাহসিকতার জন্য তাকে কুর্নিশ জানিয়েছেন। অনেকেই কমেন্টে লিখেছেন, তাঁর মত নির্ভীক পুলিশ কর্মীর আজ সমাজে বড়ই প্রয়োজন। ভিডিওটিতে প্রায় ৩০ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Police caught a mobile thief while running in singham style