বড় খবর

৩ ফুটের বিশাল পাইথন গাড়ির চাকায়, মহিলাকে বাঁচিয়ে হিরো পুলিশ

রবিবার রাতে সেই মহিলার ফোন পেয়েই সঙ্গে সঙ্গে ছুটে যান দুই পুলিশ অফিসার। সোমবার সকাল পর্যন্ত সাপটিকে শহরের বন্যপ্রাণী আশ্রয় দফতরে রেখে দেওয়া হয়েছে।

গাড়ির চাকায় জড়িয়ে প্রকাণ্ড এক পাইথন। তা দেখতে পেয়েই পুলিশে খবর দিয়েছিলেন মহিলা। নিউ মেক্সিকোর দুই পুলিশ অফিসার এসে সেই মহিলাকে বিপদ থেকে বাঁচান অবশেষে। সেই বিশাল সরীসৃপটিকেও উদ্ধার করেন সেই দুই পুলিশ অফিসার।

রসওয়েল পুলিশ ডিপার্টমেন্ট এর দুই আধিকারিক গাড়ি থেকে বের করেন তিন ফুট দৈর্ঘ্যের লম্বা পাইথনকে। পুলিশের ধারণা গাড়ির ইঞ্জিন থেকে সাপটি টায়ারে চলে আসে।

আরো পড়ুন

সাপের মণি কেন অদৃশ্য, কোথায় থাকে! উত্তর জেনে নিন

সেই পুলিশ ডিপার্টমেন্টের পক্ষ থেকেই ফেসবুকে একটি লম্বা পোস্ট করে। সেখান থেকেই জানা যায় একজন পুলিশ আধিকারিক সাপটিকে টায়ার থেকে বের করে স্থানীয় বন্যপ্রাণী উদ্ধারকারী দফতরে দিয়ে দেন।

জানা গিয়েছে, রবিবার রাতে সেই মহিলার ফোন পেয়েই সঙ্গে সঙ্গে ছুটে যান দুই পুলিশ অফিসার। সোমবার সকাল পর্যন্ত সাপটিকে শহরের বন্যপ্রাণী আশ্রয় দফতরে রেখে দেওয়া হয়েছে। চারদিনের মধ্যে মালিক এসে সাপটিকে দাবি না করলে তা সংরক্ষিত এলাকায় ছেড়ে দেওয়া হবে।

এই ফেসবুক পোস্ট সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার পরই তা ভাইরাল। সকলেই দুই পুলিশ অফিসারকে বীরত্বের জন্য ধন্যবাদ জানাচ্ছে। ঠিক সময়ে সেই সাপটিকে গাড়ি থেকে বের না করলে যে বড়সড় দুর্ঘটনা ঘটতে পারত তা সকলেই স্বীকার করছেন।

Read the full article in ENGLISH

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Police officer rescues python curled on car tyre

Next Story
সাপের মণি কেন অদৃশ্য, কোথায় থাকে! উত্তর জেনে নিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com