দুটি শিশুকে কাঁধে নিয়ে বন্যার কোমর জলে ১.৫ কিমি হাঁটলেন পুলিশকর্মী

গুজরাতের বন্যাদুর্গত দুই নাবালিকাকে উদ্ধার করে তাদের কাঁধে নিয়ে এক কোমর জল হেঁটে গেলেন গুজরাতের পুলিশ কর্মী পৃথ্বীরাজ জাদেজা। গুজরাত প্রশাসন সেই ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন।

By: Kolkata  Updated: August 12, 2019, 11:40:40 AM

ফের মানবিকতার নজির গড়লেন এক পুলিশকর্মী। গুজরাতের বন্যাদুর্গত দুই নাবালিকাকে উদ্ধার করে তাদের কাঁধে নিয়ে এক কোমর জল হেঁটে গেলেন গুজরাতের পুলিশ কর্মী পৃথ্বীরাজ জাদেজা। গুজরাত প্রশাসন সেই ভিডিও সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন। যা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

ঝোড়ো হাওয়া ও সঙ্গে তোরে বয়ে যাচ্ছে বন্যার জল। কিন্তু কর্তব্যে অবিচলিত ওই পুলিশ কর্মী। এক পুলিশকর্মী এই ঘটনাটি তার মোবাইলে ভিডিও করেছে বলে জানা যায়। প্রায় দেড় কিলোমিটার এমনভাবেই দুই শিশুকে উদ্ধার করে হেঁটে গেছেন ওই পুলিশকর্মী।

পাশাপাশি পুলিশ কর্মীর সাহসের প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “ অন ডিউটি ইউনিফর্মে প্রতিকূল পরিস্থিতিতে কর্তব্য পরায়ণ ও একজন সরকারী আধিকারিকের কঠোর পরিশ্রম কাকে বলে তার উদাহরণ পুলিশ কনস্টেবল শ্রী পৃথ্বীরাজিংহ জাদেজা”।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Policeman carries two kids on shoulders to safety in flood hit gujarat gets praise from cm

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং