বড় খবর

কপ্টার দুর্ঘটনায় মারাত্মক জখম পাইলট, ভাঙা চপার পিষে দিল ট্রেন! ভাইরাল ভিডিও

শেষমেশ পাইলট কি প্রাণে বাঁচল?

কপ্টার দুর্ঘটনায় মারাত্মক জখম পাইলটের, কপ্টারের ওপর দিয়ে চলে গেল ট্রেন

দুর্ঘটনার কবলে পড়েছিল একটি কপ্টার। সেটি ভেঙে পড়েছিল রেললাইনের উপরে। দ্রুততার সঙ্গে উদ্ধারকার্যে ছুটে আসেন পুলিশ কর্মীরা। যতটা সহজ মনে করেছিলেন ততটা সহজ ছিল না উদ্ধারকার্য। রীতিমতো বেগ পেতে হয় তাঁদের। বিমানের মধ্যে এমনভাবে পাইলট আটকে ছিলেন তাঁকে বের করে আনতে কালঘাম ছুটে যায় তাঁদের। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই উদ্ধারকাজের ভিডিও।

ভিডিওতে চমক রয়েছে ঠিক অন্য জায়গায়। পাইলটকে কোনওমতে টেনে বাইরে বের করে আনা মাত্র ভাঙা কপ্টারের ধ্বংসাবশেষের ওপর দিয়ে দ্রুত গতিতে চলে যায় একটি ট্রেন। আর এই ঘটনা দেখে সকলেই চমকে উঠেছেন, মাত্র কয়েক সেকেন্ডের ব্যবধানে কর বড় বিপদ হতে পারত ওই পাইলটের তা ভেবেই শিউরে উঠেছেন নেটিজেনরা। ঘটনাটি লস অ্যাঞ্জেলসের।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, গুরুতর চোট পেয়েছেন পাইলট। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা জানিয়েছেন, এই প্লেনটি ভেঙে পড়েছিল ক্যালিফোর্নিয়া লস এঞ্জেলসের Pacoima এলাকায়। অনুমান, টেক অফের সামান্য পড়েই ওই রেললাইনের উপর ভেঙে পড়েছিল প্লেনটি। দুর্ঘটনার পরই সেখানে ছুটে আসেন উদ্ধারকারী পুলিশকর্মীরা।

তৎপরতার সঙ্গে জখম পাইলটকে উদ্ধার করেন তাঁরা। আর একদম সঠিক সময়েই প্লেনের ধ্বংসাবশেষ থেকে পাইলটকে বের করে এনেছিলেন পুলিশকর্মীরা। তৎপরতা এবং দ্রুততার সঙ্গে উদ্ধারকাজ চালানোর তাঁদের কুর্নিশ জানিয়েছেন নেটিজ়েনরা। তাঁরা বলছেন, এ যাত্রায় ওই পুলিশকর্মীদের দক্ষতাতেই প্রাণে বেঁচে গিয়েছেন আহত পাইলট। দেখুন সেই ভিডিও।  

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Policemen pull injured pilot from crashed plane seconds before train hits it see the viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com