বড় খবর

পাকিস্তানের ‘পাওরি গার্লে’র ঢঙে প্রচারের সুর বাঁধলেন বিজেপির নাড্ডা, ভাইরাল ভিডিও

কী বললেন নাড্ডা, দেখুন ভিডিওয়।

পাওরি জ্বর এবার রাজনীতির ময়দানেও। পাকিস্তানের ভ্লগারের মিম ভিডিওর আদলে এবার বারাকপুরের আনন্দপুরীর মাঠে জনসভা মাঠে জনতার উদ্দেশে ভাষণ দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। রীতিমতো ভাইরাল সেই ভিডিও। তিনি বললেন, “ইয়ে বঙ্গাল কি প্রমোদিত জনতা হ্যায়, ইয়ে হম সব হ্যায় আউর বঙ্গাল মে পরিবর্তন কি তইয়ারি হো রহি হ্যায়!” এর অর্থ, “এই আমাদের বাংলার উৎসাহী জনতা, এই রয়েছি আমরা, আর বাংলায় পরিবর্তনের প্রস্তুতি হচ্ছে!”

বঙ্গ বিজেপির নবদ্বীপ সাংগঠনিক জোনের অন্তর্গত বারাকপুরে পরিবর্তন যাত্রার সূচনায় বৃহস্পতিবার এই ঢঙেই কথা বলেন নাড্ডা। তাঁর মন্তব্যের সঙ্গে পাকিস্তানের পাওরি গার্লের মিম হুবহু মিলে গিয়েছে। যার জেরে হাসির রোল নেটদুনিয়ায়। তবে তিনি জেনেবুঝেই সেইভাবে বলেছেন কি না তা নিয়ে ধন্দ রয়েছে। এই ভাষণের কিছুক্ষণ পরই বিজেপি নেতা তেজিন্দর পাল সিং বাগ্গা পাওরি গার্ল আর নাড্ডার ভাষণকে জুড়ে মিম বানিয়ে টুইট করেন। মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেই মিম ভিডিও।

তবে বিজেপিই একমাত্র দল নয় যারা পাকিস্তানের দানানির মবিনের ভাইরাল ভিডিওর ঢঙে প্রচার করছেন। কয়েকদিন আগে ফাঁকা মাঠে বঙ্গ বিজেপির একটি জনসভার ছবি পোস্ট করে ব্যঙ্গের সুরে টুইট করে তৃণমূল কংগ্রেস।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Political pawri ho rahi hai pak viral video echoes in bengal poll campaign

Next Story
জিভে জল আনা ‘সোনার বিরিয়ানি’! এক প্লেটের দাম কত জানেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com