scorecardresearch

বড় খবর

ডুবন্ত মহিলাকে উদ্ধারের ভিডিও ভাইরাল, মুম্বই পুলিশকে স্যালুট জানালেন নেটিজেনরা

ভিডিওটি ANI-এর তরফে প্রথম শেয়ার করা হয়েছে। পরে তা ভাইরাল হয়।

ডুবন্ত মহিলাকে উদ্ধারের ভিডিও ভাইরাল, মুম্বই পুলিশকে স্যালুট জানালেন নেটিজেনরা

গেটওয়ে অফ ইন্ডিয়ার কাছে নৌকাবিহারে মত্ত ছিলেন এক মহিলা। আচমকা একটি বিশাল ঢেউয়ের ধাক্কায় টাল সামলাতে না পেরে সোজা গিয়ে পড়েন জলে। জলে পড়ে বেজায় ভয় পেয়ে গিয়েছিলেন ওই মহিলা। সেই সময় মুম্বই পুলিশের একটি দল সমুদ্রে টহল দিচ্ছিলেন। মহিলাকে পড়ে যেতে দেখে দ্রুত তারা তাদের স্পিড বোটকে নিয়ে মহিলার কাছে আসেন এবং দড়ি ফেলে মহিলাকে উদ্ধার করে তাদের বোটে তোলেন। এমন এক ঘটনা এবার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। আর তা ভাইরাল হতেই মুম্বই পুলিশের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। যে ভাবে মহিলাকে মুম্বই পুলিশের টিম উদ্ধার করেছেন তাকে কুর্নিশ জানিয়েছেন নেটিজেনরা।

ঘটনাটি ঘটেছে ৯ জানুয়ারি। ANI রিপোর্ট অনুসারে, জানা গিয়েছে, নৌকা ভ্রমণকালে কোন কারণে টাল সামলাতে না পেরে বছর ২৬ এর ওই মহিলা ঢেউয়ের ধাক্কায় সোজা জলে গিয়ে পড়েন। কোস্টাল পুলিশ এবং কোলাবা পুলিশের একটি দল জল থেকে ওই মহিলাকে অত্যন্ত দ্রুততার সঙ্গে উদ্ধার করে পাড়ে তোলেন।

ভিডিওটি ANI-এর তরফে প্রথম শেয়ার করা হয়েছে। পরে তা ভাইরাল হয়। শেয়ার হতেই প্রায় লক্ষাধিক মানুষ এই ভিডিও দেখেছেন সেই সঙ্গে মুম্বই পুলিশকে মহিলাকে উদ্ধারের জন্য ধন্যবাদ জানানো হয়েছে।   

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Praises mumbai police for saving drowning woman video goes viral