scorecardresearch

বড় খবর

গর্ভবতী পথকুকুরকে পিটিয়ে মেরে উল্লাস! হাড়হিম করা ভিডিও দেখে চোখে জল নেটপাড়ার

এই ভয়ঙ্কর ভিডিও দেখে স্তম্ভিত দেশ।

গর্ভবতী পথকুকুরকে পিটিয়ে মেরে উল্লাস! হাড়হিম করা ভিডিও দেখে চোখে জল নেটপাড়ার
হত্যার পর কুকুরটির প্রাণহীন দেহটি মাঠের মধ্য দিয়ে টেনে নিয়ে যেতে দেখা যায় অভিযুক্ত যুবকদের।

গর্ভবতী পথকুকুরকে পিটিয়ে মেরে উল্লাস! হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল হতেই তোলপাড় নেটপাড়া। উঠলো অভিযুক্তদের চরম শাস্তির দাবি। দক্ষিণ-পশ্চিম দিল্লির রাস্তার ধারে একটি গর্ভবতী পথকুকুরকে পিটিয়ে মারার ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। দলবদ্ধ হয়ে বেশ কয়েকজন ছাত্র ওই পথকুকুরটিকে পিটিয়ে হত্যা করে। ভিডিও দেখে শিউরে উঠেছে সারা দেশ। হত্যার পর কুকুরটির প্রাণহীন দেহটি মাঠের মধ্য দিয়ে টেনে নিয়ে যেতে দেখা যায় অভিযুক্ত যুবকদের।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে জনা কুড়ি ছাত্র সকলেই হাতে ব্যাট, উইকেট, লোকার রড নিয়ে টিনের একচালা ঘরে লুকিয়ে থাকা কুকুরটিকে পিটিয়ে হত্যা করে। সেই সময় কেউ কেউ পুরো ঘটনার ভিডিও করেন। একজনকে বলতে শোনা যায়, মেরে ফেল এবার! এই ভয়ঙ্কর ভিডিও দেখে স্তম্ভিত দেশ। প্রতিবাদের ঝড় উঠতে শুরু করেছে দেশজুড়ে। ইতিমধ্যে ভিডিওটি দিল্লি পুলিশকে ট্যাগ করে অভিযুক্তদের চরম শাস্তির দাবি জানানো হয়েছে।

আরও পড়ুন: [ বাঘ-সিংহের অভিভাবক হতে পারেন আপনিও! মাসিক চুক্তিতে দত্তক, আয় বাড়ল চিড়িয়াখানার ]

নিউ ফ্রেন্ডস কলোনি পুলিশ এই বিষয়ে একটি এফআইআর দায়ের করেছে এবং পুলিশ সূত্রে খবর ইতিমধ্যেই এই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।  ঘটনা সম্পর্কে কথা বলতে গিয়ে, পিএফএ-এর ট্রাস্টি অম্বিকা শুক্লা, পিটিআই-কে বলেন, “অল্পবয়স্ক ছাত্ররা একটি গর্ভবতী রাস্তার কুকুরকে যেভাবে পিটিয়ে হত্যা করল ভিডিও দেখে সকলেই শিউরে উঠেছেন। এই ধরনের নৃশংসতা সমাজের পক্ষে ভয়ঙ্কর ক্ষতি ডেকে আনবে।  গর্ভবতী মাকে পিটিয়ে মারার সময় হাসতে দেখা যায় ছাত্রদের, এর চেয়ে নির্মম আর কী’ই বা হতে পারে”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Pregnant street dog beaten to death by delhi students dragged across field