রাষ্ট্রপতি কোবিন্দের জন্যই বিয়ে আটকাচ্ছিল, আবার তাঁর হস্তক্ষেপেই মধুরেণ সমাপয়েৎ

সোমবার রাত কাটিয়েই মঙ্গলবার সকালে হোটেল ছাড়েন কোবিন্দ। মার্কিন তরুণীকে তার নতুন জীবনের জন্য শুভেচ্ছা বার্তাও জানিয়েছেন রাষ্ট্রপতি।

মার্কিন তরুণীর হাতে ধরিয়ে দেওয়া হয় নোটিশ। যেখানে বিয়ের স্থান বদল করার অনুরোধ করা হয়।
ভারতে ‘ডেস্টিনেশন ওয়েডিং’ হিসেবে যে পাঁচ তারা হোটেল পছন্দ করেছিলেন এক মার্কিন তরুণী, সেই হোটেলেই থাকার কথা ছিল রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের। অতএব রাষ্ট্রপতির নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছিল। কাজেই বিয়ের দিন দুয়েক আগে তাদের বিয়ের স্থান বদলানোর নির্দেশ দেওয়া হয়। কিন্তু মার্কিন তরুণীর জন্য তা অসম্ভব হয়ে ওঠে।

সমস্যা থেকে মুক্তি পেতে রাস্ট্রপতি ভবনকে টুইট করেন ওই তরুণী। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের হস্তক্ষেপে সমস্যা থেকে মুক্তি পান নব দম্পতি।

ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য মার্কিন তরুণী বেছে নিয়েছিলেন কেরলের সৈকত শহর কোচিকে। সেখানকারই এক নাম করা পাঁচতারা হোটেলে মঙ্গলবার বিয়ের অনুষ্ঠান ছিল তাঁদের। আট মাস আগেই ওই হোটেলের একাধিক ঘর ও হল বুক করেছিলেন ওই তরুণী। কিন্তু হঠাৎই সোমবার কোচি সফরের সিদ্ধান্ত নেন রাষ্ট্রপতি এবং ওই একই হোটেলে বুকিং করা হয়। কাজেই মার্কিন তরুণীর হাতে ধরিয়ে দেওয়া হয় নোটিশ। যেখানে বিয়ের স্থান বদল করার অনুরোধ করা হয়। যার জেরে বিপাকে পড়েন ওই তরুণী।

নিজের টুইটার হ্যান্ডল থেকে গোটা বিষয়টি জানান  মার্কিন তরুণী। রাষ্ট্রপতি ভবনের টুইটার হ্যান্ডলকেও ট্যাগও করেন তিনি। তবে সমস্যার সমাধানে এগিয়ে আসে রাষ্ট্রপতি ভবন। এদিকে, বিদেশি অতিথির বিয়েতে কোনও সমস্যা করতে চায় না রাষ্ট্রপতি। তাই সোমবার রাত কাটিয়েই মঙ্গলবার সকালে হোটেল ছেড়ে দেন কোবিন্দ। মার্কিন তরুণীকে তার নতুন জীবনের জন্য শুভেচ্ছা বার্তাও জানিয়েছেন রাষ্ট্রপতি।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: President ram nath kovinds office saves the day after us couple asked to change wedding venue in 48 hours

Next Story
এইরকম ভাবে গাছে চড়ে ছবি তুলেছেন?style of wedding photography
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com