বড় খবর

জিভে জল আনা ‘সোনার বিরিয়ানি’! এক প্লেটের দাম কত জানেন?

কী নেই বিরিয়ানিতে, নেটিজেনরা ছবি দেখেই আত্মহারা!

বিরিয়ানি মানেই জিভে জল। আর সেই বিরিয়ানি যদি হয় সোনায় মোড়া! তাহলে তো কথাই নেই। দুবাইয়ের এক রেস্তরাঁয় এমন ভাবেই পরিবেশন করা হচ্ছে শাহী বিরিয়ানি। ২৩ ক্যারাট ভোজ্য সোনা দিয়ে তৈরি হয়েছে সেই বিরিয়ানি। সেই গোল্ড বিরিয়ানির ছবি ইন্টারনেটে ছয়লাপ। নেটিজেনরাও খাবেন না দেখবেন বুঝে উঠতে পারছেন না। দেখেই রসনাতৃপ্তি করছেন অনেকে।

এই গোল্ড বিরিয়ানির দামও কম না! প্রায় ১০০০ দিরহাম দাম এই বিরিয়ানির। ভারতীয় মুদ্রায় প্রায় ২০ হাজার টাকা। এটাই মরুশহরের সবচেয়ে দামি বিরিয়ানি। দুবাইয়ের বম্বো বরো নামে এক রেস্তরাঁ গ্রাহকদের জন্য বানিয়েছে এই বিশেষ বিরিয়ানি। সোনার প্লেটে তিন রকম রাইস থাকছে খাদ্যরসিকদের জন্য। বিরিয়ানি রাইস, কিমা রাইস এবং সাদা-কেশর রাইস।

এতেই শেষ নয়, থাকছে ছোট ছোট আলু, সেদ্ধ ডিম, রোস্টেড কাজু, বেদানা এবং ভাজা পেঁয়াজ, নানারকম সস, কারি এবং রায়তা। বিরিয়ানির উপরে থাকছে গ্রিলড মাংস, পুরোটা ভোজ্য সোনা দিয়ে মোড়া। ইনস্টাগ্রামে এই বিরিয়ানির পোস্ট দেখে অনেকেরই জিভে জল। আবার অনেকে একে আসল বিরিয়ানি মানতে নারাজ।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Priced at nearly rs 20000 this 23 karat gold biryani is baffling people online

Next Story
‘প্রাক্তন বয়ফ্রেন্ডের মুখে চা ছুড়তে পারবেন’, ডেলিভারি বয়কে নির্দেশ প্রেমিকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com