শান্তির জল ছেটাতে ব্যবহার বন্দুক পিচকিরি, ইন্টারনেটে ভাইরাল ধর্মযাজক

চশমা, মুখে মাস্ক ও হাতে বন্দুক পিচকিরি নিয়ে পবিত্র বা শান্তির জল স্প্রে করে দিচ্ছিলেন। এই অভিনব ভাবনা ইন্টারনেটে সেনসেশন ছড়িয়েছে।

By: Kolkata  Updated: May 20, 2020, 12:12:53 AM

চার্চে আগত দর্শনার্থীদের উপর পবিত্র জল ছিটিয়ে দেওয়ার জন্য বন্দুক পিচকিরি ব্যবহার করার ছবি ভাইরাল সোশাল মিডিয়ায়। ছবি প্রকাশিত হওয়ার পর ওই ডেট্রয়েট পুরোহিত রীতিমত ঝড় তুলেছেন। ছবিগুলি এপ্রিলের মাঝামাঝি সময়ে ইস্টার চলাকালীন তোলা হয়েছিল, তবে নেটিজেনরা সম্প্রতি এই ছবি নিয়ে চর্চায় মেতেছে। ধর্মযাজককে নিয়ে তৈরি হচ্ছে একের পর এক মিম।

মার্কিন যুক্তরাষ্ট্রে চার্চ বন্ধ ছিল, কাজেই ফাদার টিমোথি চশমা, মুখে মাস্ক ও হাতে বন্দুক পিচকিরি নিয়ে পবিত্র বা শান্তির জল স্প্রে করে দিচ্ছিলেন। এই অভিনব ভাবনা ইন্টারনেটে সেনসেশন ছড়িয়েছে।

Blessed is he who, in the name of charity and goodwill, shepherds the weak through the valley of darkness, for he is truly his brother's keeper, and the finder of lost children. And I will strike down upon thee with great vengeance and furious anger those


মূলত দুরত্ব বজায় রাখতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

PSBATTLES: Pandemic.

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Priest becomes internet sensation inspires memes after he uses squirt gun to spray holy water

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X