বাবা অটোচালক, দ্বাদশের রেজাল্টে চমকের ছড়াছড়ি ছেলের! মার্কশিট ভাইরাল

অটোচালক বাবা খুশি নিজের ছেলের মার্কশিট এক যাত্রীর সঙ্গে ভাগ করে নিয়েছেন।

viral video, Rickshaw Driver, rickshaw drivers son, viral rickshaw driver, viral auto rickshaw post, LinkedIn, trending
অটোচালক বাবা খুশি নিজের ছেলের মার্কশিট এক যাত্রীর সঙ্গে ভাগ করে নিয়েছেন।

বাবা পেশায় অটোচালক! দ্বাদশ শ্রেণীর ফলাফলে ছেলের চমকের ছড়াছড়ি। ৬০০-এর মধ্যে ৫৯২ নম্বর পেয়ে সকলেই তাক লাগিয়েছে। সন্তানের সাফল্যে বাবা-মা’র খুশির সীমা থাকেনা। এক্ষেত্রে ও তার ব্যতিক্রম হয়নি। অটোচালক বাবা খুশি নিজের ছেলের মার্কশিট এক যাত্রীর সঙ্গে ভাগ করে নিয়েছেন।

আর মুহূর্তেই ভাইরাল হয়েছে সেই মার্কশিট। একজন লিঙ্কডইন ইউজার এই মার্কশিট শেয়ার করে লিখেছেন, “সন্তানের সাফল্যে সব সময় মা-বাবা আনন্দিত হন। কিন্তু যখন সেই চ্যালেঞ্জ টা কঠিন হয় তখন আনন্দও দ্বিগুণ হয়ে যায়”। সামান্য এক অটো চালকের ছেলের এমন সাফল্যের খবর ভাইরাল হতেই নেটিজেনরা সেই ছেলের মেধার প্রশংসা করার পাশাপাশি তার সুন্দর আগামীর জন্য প্রার্থনাও করেছেন।

ভাইরাল সেই মার্কশিট!

এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিকাশ আরোরা। তিনি জানিয়েছেন মহারাষ্ট্রে অটোয় ভ্রমণকালে উচ্ছ্বসিত বাবা, নিজের সন্তানের দ্বাদশ শ্রেণীর মার্কশিট শেয়ার করেছেন। যাতে তার ছেলের মেধার পরিচয় পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: [হাতের চমকে ‘আগুনে’ ছবি! গিনেস বুক অফ রেকর্ডসের স্বপ্নে বিভোর সমরেশ]

৬০০ এর মধ্যে ৫৯২ নম্বর পেয়ে সকলকে চমকে দিয়েছে। বাবা সন্তানের এই সাফল্যে রীতিমত খুশি। ইংরাজিতে ৯৭, অঙ্কে ১০০, ফিজিক্সে ১০০, কেমিস্ট্রিতে ৯৮, বায়োলজিতে ৯৯ এবং ইনফরমেশন টেকনোলজিতে ৯৮ পেয়ে দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে সে। অটোচালক বাবা তার যাত্রীদের ছেলের এমন সাফল্যের খবর দিতে পেরে রীতিমত গর্বিত। যাত্রীরাও তাঁর সন্তানের সাফল্যের খবরে খুশি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Proud auto rickshaw driver shares sons marksheet with passengers goes viral

Next Story
হাতের চমকে ‘আগুনে’ ছবি! গিনেস বুক অফ রেকর্ডসের স্বপ্নে বিভোর সমরেশ