scorecardresearch

বড় খবর

বিমানবন্দরে ব্যাগ পরীক্ষা করতেই পর্দা ফাঁস, কী নিয়ে যাচ্ছিলেন পুলিশকর্তা?

কী ছিল সেই সুটকেসে?

আইপিএস আধিকারিক অরুণ বোথরা।

জয়পুর বিমান বন্দরে সিকিউরিটি চেকিংয়ের জন্য পদস্থ এক আমলার সুটকেস পরীক্ষা করতে চেয়েছিলেন নিরাপত্তার দায়িত্বে থাকা আধিকারিকরা। সেই সুটকেস খুলে যা দেখলেন তা হয়তো কখনও একজন আইপিএস আধিকারিকের কাছ থেকে পেতে পারেন তা ঘুণাক্ষরেও টের পাননি তারা। কী এমন ছিল সেই সুটকেসে?

সুটকেস খুলতেই পর্দা ফাঁস! এদিকে সকলের সামনে সেই সুটকেস খুলতে প্রথমে রাজি হননি আইপিএস আধিকারিক। আর এতেই সন্দেহ আরও বেশি করে দানা বাঁধে নিরাপত্তারক্ষীদের মনে। তাঁর কোন কথা না শুনে সঙ্গে থাকা সেই সুটকেস খোলার জন্য অনুরোধ করেন নিরাপত্তা কর্মীরা।

শেষমেশ জোরাজুরিতে সুটকেস খুলতে বাধ্য হন ওই পদস্থ আধিকারিক। জানা গিয়েছে তাঁর নাম অরুণ বোথরা। তিনি ওড়িশার পরিবহন কমিশনার পদে কর্মরত। সুটকেস থেকে যা পাওয়া গেছে তার ছবি নেটমাধ্যমে শেয়ার করেন, ওড়িশার পরিবহন কমিশনার অরুণ বোথরা নিজেই। আর তা দেখেই চোখ কপালে নেটিজেনদের।

কী ছিল তাতে? ওই সুটকেসের কানায় কানায় ভর্তি ছিল মটরশুঁটিতে। আর এই দৃশ্য দেখে হাসি থামাতে পারেননি নেটিজেনরা। জানা গিয়েছে ৪০ টাকা কেজি দরে সুটকেস ভর্তি করে তিনি ওই মটরশুঁটি কেনেন নিজের বাড়ির জন্য।

বিমান বন্দরে যে তাকে সুটকেস খুলতে বলা হবে তা তিনি হয়তো ভাবতেই পারেননি। এই ছবি টুইটারে পোস্ট করে তিনি লিখেছেন “জয়পুর বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা আমার হ্যান্ডব্যাগ খুলতে বলেছে।”

নেটমাধ্যমে এই ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গে হাসির রোল ওঠে নেটদুনিয়ায়। ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই প্রায় ৫৩ হাজারের কাছাকাছি ভিউ হয়েছে এতে। অনেকেই নানান মজার কমেন্ট করেছেন। অনেকেই বিমান বন্দরে নিজেদের অভিজ্ঞতা শেয়ার করে কমেন্টও করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Ps officer was asked to open his suitcase by jaipur airport security guess what they found inside